১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা

এমপি বদির মুক্তির জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারনায় সরব সমর্থকরা

received_1168434003249011
দুদকের দায়ের করা মামলায় কারাগারে থাকা উখিয়া-টেকনাফের দুই বারের নির্বাচিত সংসদ সদস্য আবদুর রহমান বদির মুক্তির জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারনায় সরব রয়েছেন এমপি বদির সমর্থকরা।
তার বিভিন্ন কার্যক্রমের ছবি দিয়ে নানা স্ট্যাটাসও দিচ্ছেন তারা। সেই তাকে এই মামলা থেকে অব্যাহতি দিয়ে মুক্তির দাবীও জানাচ্ছেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র তোফায়েল আহমদ লিখেছেন, মাননীয় সংসদ সদস্য
নিজের শেষটুকু রক্ত আপনার জন্য উৎসর্গ করার বিবৃতি জানাচ্ছি। কোন রাজনীতিগত মানসিক চিন্তা নিয়ে নয় অন্তরের অন্তস্তলের শ্রদ্ধাবোধ থেকে আপনার মুক্তি কামনা করছি। কারণ, এই উখিয়া টেকনাফের জনসাধারনের ভাগ্য নির্মাতা একমাত্র আপনি। সবচেয়ে দু:খ জ্ঞাপন করছি যে, কিছু মানুষ নামের পশু আপনার অবকাঠামোগত উন্নয়ন পুঙ্খানুপুঙ্খভাবে ব্যাবহারের পরেও আপনার সমালোচনায় লিপ্ত…………এম পি, কি করেনি উখিয়া – টেকনাফেরর জন্য? একটা ইস্যু নিয়ে কখনো কাউকে মাপা যায়না। অনেক দিয়েছেন এই উখিয়াবাসীর জন্য আপনার শত ত্যাগ আমরা দেখেছি তাই বলছি আপনার নিজের ভিতরে যে অন্য এক মনুষ্যত্ব বদি নিহিত রয়েছে সেটা সবার জানা দরকার। তার আয় করার রাস্তা আছে বলেই সে আয় করেছে ঠিক ঐ পরিমান অর্থ গরিবের মাঝে ধান করেছেন। কখনো কাউকে খালি হাতে ফিরায়নি এই সংসদ সদস্য বদি। আওয়ামীলীগ নেতা ইমরুল কায়েস চৌধুরী লিখেছেন *দুদুকের অভিযোগে আবদুর রহমান বদির অবৈধ সম্পদের অভিযোগের প্রমান মিলেনি। আবদুর রহমান বদির কোন অবৈধ সম্পদ নেই। আবদুর রহমান বদি সরকারকে নিয়মিত কর প্রদান করে। আবদুর রহমান বদি পর পর ৪ বছর শ্রেষ্ঠ করদাতা। আবদুর রহমান বদি ইয়াবা ব্যাবসার জড়িত থাকার কোন প্রমান নেই। উখিয়া টেকনাফে আবদুর রহমান বদি জনপ্রিয়তার তুঙ্গে। আবদুর রহমান বদি পরপর ২বারের জনগনের ভোটে নির্বাচিত সংসদ সদস্য। আবদুর রহমান বদি কখনো কোন সরকারী কাজে দূর্নীতি করেনি। আবদুর রহমান বদি সরকারী বরাদ্দের ১টি টাকা কোন দিন আত্মসাৎ করেনি। আবদুর রহমান বদির সহায়তা চেয়ে খালি হাতে ফেরত গেছে, তার কোন প্রমান নেই। বদি কখনো প্রভাব খাটিয়ে কাউকে হয়রানি করেনি। উখিয়া টেকনাফে এমন কোন গরীব নেই যার ঘরে বদির সাহায্য পৌছেনি। কফিল উদ্দিন নামের একজন লিখেছেন, বিজয়ের ডাক ত পরবে ইনশাআল্লাহ, হয়ত একটু সময় লাগবে। সরোয়ার আলম লিখেছেন, প্রিয় নেতা!!!
received_10154040318973806-1
তোমার অপেক্ষায় উখিয়া-টেকনাফের লাখো জনতা। শাহ জালাল বাবু নামে একজন লিখেছেন, উখিয়া-টেকনাফের উন্নয়নের রূপকার গরীব দুঃখী মেহনতি মানুষের পরম বন্ধু দুঃসময়ের কান্ডারি ও বার বার নির্বাচিত সংসদ সদস্য কক্সবাজার জেলার সর্বোচ্চ কর দাতা জনাব আলহাজ্ব আব্দুর রহমান বদি ভাইয়ের বিরুদ্দে দুদকের দায়ের কৃত মামলা থেকে অবিলম্বে মুক্তি চাঁই দিতে হবে।
এছাড়াও অনেকে নিজেদের প্রোফাইল পিকচারে এমপি বদির ছবিও ব্যবহার করছেন।
তারা আশা করছেন খুব শীঘ্রই এমপি বদি মুক্তি পেয়ে জনগনের মাঝে ফিরে আসবেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।