২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

এমপি কমলের উপস্থিতিতে সমাপ্তি হলো রামু সরকারি কলেজের ফুটবল টুর্নামেন্ট

হামীম ফরহাদ সায়েম; নিউজরুম এডিটর

কক্সবাজার তিন আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের উপস্থিতিতে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্তি ঘটল রামু সরকারি কলেজ আন্তঃশাখা ফুটশাল ফুটবল টুর্নামেন্ট ২০১৯।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় ডিগ্রি বিভাগ চ্যাম্পিয়ন লাভ করে ইন্টার দ্বিতীয় বর্ষকে হারিয়ে। খেলা শেষে বিজয়ীদের চ্যাম্পিয়ন ট্রফি আর রানার্সআপ ট্রফিসহ ক্রেস তুলে দেন উভয় পক্ষের খেলোয়াড়দের হাতে।

এইদিকে সকাল থেকে এমপি কমলের আগমন উপলক্ষে কলেজ ছাত্রলীগ নেতা এনামুল হাসান রিয়াদের নেতৃত্বে এমপি কে বরণ করে নিতে জড়ো হতে থাকে কলেজ নেতৃবৃন্দ।

এসময় শিক্ষার্থী ও খেলোয়াড়দের উদ্যেশ্যে বক্তব্য রাখেন সাইমুম সরওয়ার কমল ও কলেজ অধ্যক্ষ প্রিন্সিপাল আবদুল হক ও অন্যান্যরা।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।