১৬ মে, ২০২৪ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৭ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি

উখিয়ায় ছেলে ও বউয়ের হাতে মা খুন

kon
প্রত্যন্ত জনপদ পূর্ব হলদিয়া খেওয়াছড়ি গ্রামে পাষন্ড ছেলে ও পুত্র বধু নির্মম ভাবে পিটিয়ে ও শ্বাসরোধ করে বয়োবৃদ্ধ মা ছকিনা খাতুন (৬৫) কে হত্যা করেছে। এ ঘটনায় বয়োবৃদ্ধ পিতা বাদী হয়ে  মঙ্গলবার (৭ এপ্রিল) থানায় ঘাতক ছেলে সহ ৬ জনকে আসামী করে একটি এজাহার দায়ের করেছেন।
উখিয়া থানায় দায়েরকৃত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, খেওয়াছড়ি গ্রামের ফজল করিমের স্ত্রী ছকিনা খাতুনের (৬৫) নিকট থেকে তার ছেলে মোঃ ইউছুপ মিয়া (৩৫) ২ বছর আগে আট হাজার টাকা হাওলাত নেয়। টাকা ফেরৎ চেয়ে না দেওয়াতে বয়োবৃদ্ধ মা ছকিনা তার ছেলে মোঃ ইউছুপ মিয়ার বিরুদ্ধে ইউনিয়ন পরিষদে বিচার দায়ের করলেও ওই টাকা উদ্ধার করা সম্ভব হয়নি। নিহত ছকিনার স্বামী ফজল করিম (৮৫) জানান, গত ৪ এপ্রিল দুপুর সাড়ে ১২ টার দিকে তার পাষন্ড ছেলের নিকট থেকে আবারো ওই টাকা দাবী করলে মা ছেলের মধ্যে বাক বিতন্ডা শুরু হয়। এসময় ঘাতক ছেলে  মোঃ ইউছুপ মিয়া (৩৫) ও তার স্ত্রী  হাসিনা খাতুন (২৭) বয়োবৃদ্ধ মাতাকে এলোপাতাড়ী মারধর করে গুরুতর জখম করেও ক্ষান্ত হয়নি। পাষন্ডরা ছকিনাকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে এ ঘটনা আত্মহত্যা বলে চাপিয়ে দেওয়ার পায়তারা করে হাসিনার বড় ভাই সিরাজ মিয়া (৩৬) ও বদিউল আলম। খবর পেয়ে উখিয়া থানা পুলিশ ওই দিন রাত ৯টার দিকে নিহত ছকিনার লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করলে ছকিনাকে দাফন করা হয়। এ ঘটনার ৩ দিন পর নিহতের স্বামী ফজল করিম তার স্ত্রীকে হত্যা করা হয়েছে বলে দাবী করে উখিয়া থানায় ছেলে মোঃ ইউছুপ এবং তার স্ত্রী হাসিনা খাতুন (২৭), সমন্ধী সিরাজ মিয়া (৩৬) ও শশুর বদিউল আলম (৫৮) সহ অজ্ঞাত নামা ২  জন সহ ৬ জনের বিরুদ্ধে একটি লিখিত এজাহার দায়ের করেছে। এদিকে নিহত ছকিনার বড় ছেলে মোঃ রশিদ (৪২) অভিযোগ করে জানান, তার পিতা থানায় এজাহার দায়ের করায় একই গ্রামের হাজী আব্দুল গনির ছেলে জাহেদুল আলম (৪০), ছালেহ আহম্মদের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫), মৃত মোজাহের মিয়ার ছেলে আবুলু (৩৮) অভিযোগ প্রত্যাহার করে নেওয়ার জন্য তার পিতাকে হুমকি দিচ্ছে। উখিয়া থানার অফিসার ইনচার্জ মেঃ জহিরুল ইসলাম জানান, এ ধরনের একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।