৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন

উখিয়ার রত্নাপালং ৬নং ওয়ার্ডের ১০ উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে এম পি বদির সু-দৃষ্টি কামনা

 
কক্সবাজারের উখিয়া উপজেলার ২নং রতœাপালং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ১০ উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে এমপি বদির সু-দৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।
স্থানীয় এলাকাবাসী অভিযোগ করে জানান, স্বাধীনতা পরবর্তী সময় থেকে ২নং রতœাপালং পালং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মানুষ গ্রামীন রাস্তার উন্নয়ন সুবিধা থেকে বঞ্চিত। নির্বাচনের সময় স্থানীয় সংসদ সদস্য সহ জনপ্রতিনিধিরা উন্নয়নের আশ্বাস দিয়ে ভোট আদায় করলেও নির্বাচন পরবর্তী সময়ে জন প্রতিনিধিদের দেখা মেলেনা এবং তাদের প্রাণের দাবী বাস্তবায়ন করেনা। স্থানীয় গ্রাম বাসীদের মধ্যে জাফর পল¬ান পাড়া গ্রামের নুরুল আলম, কামারিয়ার বিল গ্রামের ডাঃ মোঃ ইসলাম, গয়ালমারা গ্রামের ডাঃ শামশুল আলম, সিরাজুল কবির চৌধুরী সহ অসংখ্য মানুষ অভিযোগ করে জানান, বিগত সংসদ নির্বাচনে গয়ালমারা, জাফর পল¬ান পাড়া, কামারিয়ার বিল গ্রামের বিশাল জনগোষ্টি সংসদ সদস্য আব্দুর রহমান বদি কে বিপুল ভোট প্রদান করেন। উক্ত কারনে সংসদ সদস্য আব্দুর রহমান বদি বিষয়টি মহান জাতীয় সংসদে উত্থাপন করে দেশবাসীর দৃষ্টি আকর্ষন করেন। কিন্তু এসব গ্রামটি এখনো অবহেলিত থেকে গ্রেছে, গ্রামীন সড়ক সংস্কারে পর্যাপ্ত উন্নয়নের ছোঁয়া লাগেনি। ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য এ.কে মাহামুদুল হক চৌধুরী জানান, গয়ালমারা, জাফর পল¬ান পাড়া, কামারিয়ার বিল গ্রারে মানুষের দীর্ঘ দিনের প্রাণের দাবী এতদ অঞ্চলের ১০টি উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করা। এলাকাবাসীর দাবীর মধ্যে রয়েছে, ১। ভালুকিয়া সী-বীচ রোড জাফর পল¬ান পাড়া হয়ে কামারিয়ার বিল পর্যন্ত এইচ বিবি দ্বারা উন্নয়ন করা, ২। কামারিয়া বিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পার্শ্বের রাস্তা থেকে হারু ফকির পাড়া পর্যন্ত পর্যন্ত ১,০০০ (এক হাজার) মিটার রাস্তা প¬াট সলিং করা ৩। জাফর পল¬ান পাড়ার মুক্তিযোদ্ধা আব্দুস ছমদের বাড়ী থেকে বায়তুশ শরফ মসজিদ পর্যন্ত ১,০০০ (এক হাজার) মিটার রাস্তা প¬াট সলিং দ্বারা উন্নয়ন করা ৪। কামারিয়া বিল মোঃ ইসলামের বাড়ী থেকে আমির হোছনের বাড়ী পর্যন্ত প¬াট সলিং দ্বারা উন্নয়ন করা, ৫। গয়ালমারা কেন্দ্রীয় কবর স্থানের বাউন্ডারী দেওয়াল নির্মান করা ৬।  গয়ালমারা মৌলভী আব্দুল মাজেদ সড়ক শামশুল আলমের বাড়ী পর্যন্ত প¬াট সলিং দ্বারা উন্নয়ন করা, ৭। উত্তর গয়ালমারা জামে মসজিদ থেকে হাজী দুদু মিয়ার বাড়ী পর্যন্ত প¬াট সলিং দ্বারা উন্নয়ন করা     ৮। দক্ষিন গয়ালমারা কেন্দ্রেীয় মসজিদ থেকে অলি আহম্মদের বাড়ী পর্যন্ত ৫০০ ফুট রাস্তা প¬াট সলিং দ্বারা উন্নয়ন করা, ৯। রুহুল¬ার ডেবা ইউছুপ আলীর রাস্তা থেকে খাইরুল আলমের বাড়ী পর্যন্ত রাস্তা প¬াট সলিং দ্বারা উন্নয়ন করা ১০। গয়ালমারা মৌলভী ফরিদের বাড়ী থেকে আব্দুর রহমান বলির বাড়ী পর্যন্ত প¬াট সলিং এবং ১টি বক্স কালভার্ট নির্মানের দাবী জানিয়েছেন।
কামারিয়র বিল জামে মসজিদের পেশ ইমাম মৌলভী মোহাম্মদ আলী, জাফর পল¬ান পাড়া জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আলী আহম্মদ, গয়ালমারা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মৌলভী কবির আহম্মদ, কামারিয়ার বিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আলম, মাষ্টার মোহাম্মদ হোছাইন সাবেক প্রধান শিক্ষক আমির হোছাইন, গয়ালমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি হুমায়ুন কবির সুজন, গয়ালমারা দাখিল মাদ্রসার সুপার মাওলানা দিল মোহাম্মদ, জাফর পল¬ান পাড়ার আওয়ামীলীগ নেতা নুরুল আলম, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সিরাজুল কবির চৌধুরী ও সেক্রেটারী ডাঃ শামশুল আলম সহ অসংখ্য মানুষ এসব উন্নয়ন কর্মকান্ড ও গ্রামীন সড়ক জুরুরী ভিত্তিতে বাস্তবায়নে এমপি বদির আন্তরিক সু-দৃষ্টি কামনা করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।