২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ

উখিয়ার বরণ্য রাজনৈতিক মৌলভী আবদুল হকের ১৭ তম মৃত্যু বার্ষিকী ২০ মার্চ

নিজস্ব প্রতিনিধি:

উখিয়া উপজেলার বরণ্য রাজনৈতিক মৌলভী আবদুল হকের ১৭ তম মৃত্যু বার্ষিকী ২০ মার্চ সোমবার। ২০০৬ সালের ২০ মার্চ পালংখালী ইউনিয়নের ধামনখালী গ্রামের তিনি মৃত্যুবরণ করেছিলেন।

মৌলভী আবদুল হক পালংখালী ইউনিয়ন পরিষদের এক সময়ের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং অবিভক্ত রাজাপালং ইউনিয়ন ও পালংখালী ইউনিয়নের বহুবারের নির্বাচিত সদস্য (মেম্বার) ছিলেন।

তাঁর মৃত্যু বাষির্কী উপলক্ষ্যে মরহুমের নিজ বাড়িতে কোরআন খতম ও কুলখানীর আয়োজন করা হয়েছে। পিতার মৃত্যু বাষির্কীতে মরহুমের জন্য দোয়া চেয়েছেন পুত্র আলহাজ্ব আবদুল গফুর, এডভোকেট মো. আবদুল মান্নান ও এডভোকেট আবদুল মালেক।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।