২৮ মার্চ, ২০২৪ | ১৪ চৈত্র, ১৪৩০ | ১৭ রমজান, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়ায় পাহাড় চাপা পড়ে রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু   ●  স্বদেশ ফিরতে ক্যাম্পে রোহিঙ্গাদের সমাবেশ   ●  মহাসড়কে ফুটপাত দখলমুক্ত করার উদ্যোগ রামু ক্রসিং হাইওয়ে থানার   ●  কক্সবাজারে হাফেজ মুশফিকুর রহমানকে সংবর্ধনা দিল ছাত্রলীগ   ●  রামুতে এক ঘন্টার ব্যবধানে স্কুল ছাত্রসহ হতাহত চার   ●  সুগন্ধা পয়েন্টের লাল মিয়াসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা   ●  সাংবাদিক রাশেদুল মজিদের উপর পুলিশের হামলা, এক সদস্যের তদন্ত কমিটি   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের ‘আসকারায়’ যত্রতত্র পার্কিং, কোটি টাকার বাণিজ্য   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের অনিয়ম-দূর্নীতি ও প্রকাশ্যে চাঁদাবাজি   ●  ড্রাইভিং পেশায় মহিলাদের সুযোগ দিলেন সেভ দ্য চিলড্রেন ও সিএনআরএস

উখিয়ায় এসএসসি ১৯ব্যাচের পূর্ণমিলনী: চলছে রেজিষ্ট্রেশন

‘বন্ধুত্বের বন্ধন, অটুট থাকবে আজীবন’ -এ স্লোগানকে সামনে রেখে আগামী ১৭ জানুয়ারী এসএসসি ব্যাচ-১৯ এর উদ্যোগে উখিয়ার ইনানী অর্কিড ব্লু’তে একটি পূর্ণমিলনীর আয়োজন করা হয়েছে।

উক্ত মিলনমেলায় দিনব্যাপী থাকবে আলোচনা সভা, স্মৃতিচারণ, আপ্যায়ন ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

তাই এই পূর্ণমিলনীতে আগ্রহীদের উপস্থিতি নিশ্চিত করতে রেজিষ্ট্রেশন শুরু হয়েছে। এসএসসি-১৯ ব্যাচের ফাহিম আল মামুন এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আমরা ২০১৯ সালের এসএসসি ব্যাচের সকল বন্ধুদের নিয়ে একটি পূর্ণমিলনীর আয়োজন করতে যাচ্ছি। এ উপলক্ষে প্রাক্তন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন থেকে শুরু হয়েছে। এক্ষেত্রে শুধুমাত্র উখিয়া উপজেলার আওতাধীন যেকোনো স্কুলের ছাত্র ২০১৯ ব্যাচের হওয়া আবশ্যক।

উক্ত পূর্ণমিলনীতে এসএসসি ব্যাচ-১৯ এর  যারা অংশগ্রহণ করতে চাই,তাদের আগামী ১০ই জানুয়ারীর মধ্যে নির্ধারিত ফি (১ হাজার) টাকা জমা দিয়ে কোটবাজার জমজম মার্কেটের এসএ এন্টারপ্রাইজ থেকে ফরম সংগ্রহ করে নিজের ছবি সহ ফরম পূরণ করে জমা দেওয়ার অনুরোধ রইল।

বিস্তারিত তথ্য জানতে যোগাযোগ :
01862577621
01879888684
01648624575
01835136876

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।