১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

ঈদের ৬ষ্ট দিনে ছাত্রনেতা আনোয়ারের চকরিয়া-পেকুয়ায় শুভেচ্ছা বিনিময়

সংবাদ বিজ্ঞপ্তিঃ কক্সবাজার জেলা ছাত্রলীগ নেতা আনোয়ার হোছাইন ঈদের ৬ষ্ট দিন শনিবার ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন চকরিয়া-পেকুয়া উপজেলা ছাত্রলীগের তৃণমুলের নেতাকর্মীদের সাথে।

শুভেচ্ছা বিনিময় কালে ছাত্রলীগ নেতা আনোয়ার হোছাইন দুই উপজেলার নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে বলেন, আমি একজন ছাত্রলীগের নিবেদিত কর্মী। আমি স্কুল জীবন থেকে রাজনীতিতে অংশগ্রহন করেছি। আমি বঙ্গবন্ধুর আদর্শকে তোমাদের মাঝে স্থাপন করতে চাই। এবং এই শোকের মাসে সকলের কাছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া কামনা করছি।

উল্লেখ্য, কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী আনোয়ার হোছাইন একজন আওয়ামী পরিবারের সন্তান। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে দীর্ঘদিন যাবৎ রাজনীতি করেছেন। তার বড় ভাই আলী আহম্মদ সাবেক কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।