৮ মে, ২০২৪ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন

ইসলামাবাদে বসতবাড়ীতে হামলা ও লুটপাট

444444

কক্সবাজার সদরের ইসলামাবাদে বসতবাড়িতে হামলা ও লুটপাট করেছে সংঘব্ধ র্দুবৃত্তরা। এতে মহিলাসহ ৩ জন আহত হয়েছে । সংঘটিত ঘটনায় ঈদগাঁহ পুলিশ তদন্তকেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা যায়, বর্ণিত ইউনিয়নের বোয়ালখালী সাতজোলাকাটা গ্রামের আবুল কালামের বাড়িতে ১৮ এপ্রিল দুপুরে একই এলাকার আব্দুল হালিমের নেতৃত্বে ৭/৮জনের র্দুবৃত্তদল হামলা করে। এসময় বাড়ির কাজের আব্দুর রহিম বাদা দিলে তাকে ও গৃহকত্রী পারভীন আক্তারকে বেধড়ক মারধর করে আহত করে হামলাকারীরা । আক্রান্তরা জানান, হামলা কারীরা এর পর ঘরের আসবাবপত্র ভাংচুর করে ও যাওয়ার সময় আলমীরায় রক্ষিত ৩ ভরি স্বর্ণালংকারসহ নগদ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায়। এ ঘটনায় ৭ জনকে অভিযুক্তকরে ঈদগাঁও পুলিশ তদন্তকেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদেরকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে ও এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে জানাগেছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।