৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন

ইনানী ও হিমছড়ি পুলিশ ফাঁড়ির দুই আইসি’র বদলি

উখিয়ার ইনানী পুলিশ ফাঁড়ির আইসি ও রামু হিমছড়ি পুলিশ ফাঁড়ির আইসিকে বদলি করা হয়েছে। এর মধ্যে ইনানী পুলিশ ফাঁড়ির আইসি আলাল উদ্দিনকে সিলেটে এবং হিমছড়ি পুলিশ ফাঁড়ির আইসি আবদুল মান্নাকে কুতুবদিয়া বদলি করা হয়েছে।
অভিযোগ উঠেছে, মানবপাচারে জড়িত থাকার অভিযোগে তাদের বদলি করা হয়েছে বলে পুুলিশের দায়িত্বশীল সূত্রে জানা গেছে।
ইনানী পুলিশ ফাঁড়ির আইসি আলাল উদ্দিনের স্থলে চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) প্রেমানন্দকে দায়িত্ব দেয়া হয়েছে। একই সাথে হিমছড়ি পুলিশ ফাঁড়ির আইসি আবদুল মান্নানের স্থলে দায়িত্ব দেয়া হয়েছে কুতুবদিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাকারিয়াকে।
জেলা পুলিশের দায়িত্বশীল এক কর্মকর্তা তাদের বদলির বিষয়টি নিশ্চিত করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।