২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ

আসসালামু আলাইকুম আদাব ও নমস্কার  আমার প্রাণপ্রিয়  হলদিয়ার ১নং ওয়ার্ড় বাসি

সর্বপ্রথম মহান রাব্বুল আলামিনের শুকরিয়া আদায় করছি।

 আমি আপনাদের এম মনজুর আলম দীর্ঘ পাঁচ বছর ধরে আমি আপনাদের সেবায় আপনাদের সেবক হিসাবে পাশে ছিলাম।

গত ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে  আবার ও আপনাদের মনোনীত একজন প্রার্থী হয়েছিলাম।আপনারা আমাকে দ্বিতীয়বারের মতো বিপুল ভোটে নির্বাচিত করে আবারো পাঁচ বছর সুযোগ দিয়েছেন আপনাদের সেবক হিসেবে থাকার জন্য সুখে- দুখে তাকার জন্য,, আপনাদের আমানত দিয়েছেন আপনাদের কাছে আমি চির কৃতজ্ঞতা ও ।

 আপনারা যে বারবার আমাকে আপনাদের সেবক হিসেবে নির্বাচিত করার জন্য রাত দিন পরিশ্রম করেছেন  নির্বাচনের  আমাকে নির্বাচিত করার জন্য যারা পরিশ্রম করে আমার পাশে ছিলেন এবং যারা সবসময় আমার পাশে থেকে আমাকে অনুপ্রেরণা দিয়েছে সাপোর্ট করেছে তাদের প্রতি  চির কৃতজ্ঞ জানাচ্ছি।

  আমার প্রিয় এলাকাবাসী আপনারা আমাকে দ্বিতীয়বারের মতো নির্বাচিত করেছেন ইনশাল্লাহ আমি চেষ্টা করব সব সময় আপনাদের পাশে থাকতে এবং আপনাদের দেওয়া অসমাপ্ত ওয়াদাগুলো আমি সমাপ্ত করতে চাই । ইনশাআল্লাহ আপনার আমাকে সুখে-দুখে সাথে থাকবেন আপনাদের কথা দিচ্ছি সারা জীবন আপনাদের সেবায় নিজেকে  উৎসর্গ করব।

মহান রাব্বুল আলামিনের কাছে আমার জন্য দোয়া করবেন যাতে আমি আপনাদের আমানত রক্ষা করতে পারি ও উত্তম কিছু উপহার দিতে পারি।এবং একটি মডেল উন্নত মরিচ‍্যা নগর ও উন্নত মরিচ‍্যা বাজার গড়ে তুলতে পারি সকলের সহযোগিতা কামনা করি।

নির্বাচনকালীন যে সকল সরকারি কর্মকর্তা মিডিয়া সুষ্ঠু নির্বাচনের জন্য নিজেদের অর্পিত দায়িত্ব পালন করেছেন তাদের প্রতি জানাচ্ছি কৃতজ্ঞতা।

নির্বাচনকালীন যারা আমার পক্ষে বিপক্ষে ভোট করেছেন সবাই আমার প্রাণপ্রিয় অপমর জনসাধারণ কেউ মন খারাপ করবেন না সবাই কে উত্তম সেবা দিব অতীতে মত ভবিষ্যতে আরো ভাল কিছু দেওয়ার জন্য শতভাগ  চেষ্টা করব ভেদাভেদ ভুলে শান্তির মরিচ‍্যা গড়ে তোলার সহযোগিতা  একান্ত কাম্য আমার,

আমার এক ওয়ার্ড় বাসী কে কখনো ভিন্ন চোখে দেখি নাই সবাই আমার পরিবার সবার জন্য আমার দরজা খোলা সব সময়  উম্মুক্ত সেবাই নিজ কে নিয়োজিত রাখিব ইনশাআল্লাহ।

কৃতজ্ঞতায়ঃ আপনাদের এম মনজুর আলম এম ইউপি এক নাম্বার ওয়ার্ড় হলদিয়া পালং ইউনিয়ন পরিষদ উখিয়া উপজেলা কক্সবাজার।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।