১০ মে, ২০২৪ | ২৭ বৈশাখ, ১৪৩১ | ১ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ

আওয়ামীলীগ নেতার দুই সহযোগী গ্রেপ্তার বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার

satkania ctg pic-21-03-15
চট্টগ্রামের সাতকানিয়ায় এলিট ফোর্স র‌্যাব অভিযান চালিয়ে স্থানীয় এক আওয়ামীলীগ নেতার ভগ্নিপতির বাড়িতে অভিযান চালিয়ে তার দুই সহযোগীকে আটক করেছে।  তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। গতকাল শনিবার ভোরে  উপজেলার কাঞ্চনা ইউনিয়নের মধ্যম কাঞ্চনা এলাকার আমির হোসেনের বাড়ি থেকে এ অস্ত্রসস্ত্র উদ্ধার করা হয়।
র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মোঃ সোহেল মাহমুদ সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। অস্ত্র উদ্ধারকৃত বাড়ির মালিক আমির হোসেন স্থানীয় আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য মোহাম্মদ ছালামের ছোট বোনের স্বামী। গ্রেপ্তারকৃতরা হলো মধ্যম কাঞ্চনা কবির বাড়ির আবু সাত্তারের পুত্র বান্দরবানে বসবাসরত মোহাম্মদ হেলাল (২২) ও মুন্সি মিয়ার পুত্র মোঃ খোরশেদ (২১)। তারা দুই জনই স্থানীয় আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য মোহাম্মদ ছালাম প্রকাশ মাছ ছালামের অন্যতম সহযোগী হিসেবে অধিক পরিচিত।
র‌্যাব সূত্রে জানা যায়, সাতকানিয়ার মধ্যম কাঞ্চনা এলাকার (কবির বাড়ি) আমির হোসেনের বাড়িতে অস্ত্রধারীরা অস্ত্র মজুদ করে রেখেছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর অধিনায়ক লেঃ কর্ণেল মিফতাহ উদ্দিন আহমদ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শনিবার ভোরে ঐ বাড়িতে অভিযান চালিয়ে হেলাল ও  খোরশেদকে গ্রেপ্তার করে এসময় তাদের কাছ থেকে ২ টি এসবিবিএল, ০২ টি থ্রি কোয়ার্টার বন্দুক, ০১ টি একে-২২ এর ম্যাগাজিন, ৪৫ রাউন্ড বার বোর শর্টগানের গুলি, ১৩  ও রাউন্ড একে-২২ এর গুলি উদ্ধার করা হয়।
এ ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে সাতকানিয়া থানায় একটি মামলা দায়েরের কার্যক্রম পক্রিয়াধিন বলে  জানা গেছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।