২১ মে, ২০২৪ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১২ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু

অসহায় রোহিঙ্গাদের সহায়তায় এগিয়ে এলেন গর্জনিয়া যুবলীগের নেতৃবৃন্দ

হাফিজুল ইসলাম চৌধুরীঃ মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের সহায়তায় এগিয়ে এসেছেন রামুর গর্জনিয়া ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।
কক্সবাজার ৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের হাতে শুক্রবার (৩ নভেম্বর) রাতে, তাঁরা রোহিঙ্গাদের জন্য নগদ অর্থ তোলে দেন।
এসময় রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়ুয়া, গর্জনিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফেজ আহমদ, সম্ভাব্য সাধারণ সম্পাদক প্রার্থী সরওয়ার কামাল প্রমূখ উপস্থিত ছিলেন।
ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফেজ আহমদ বলেন, সাংসদ কমল রামুবাসীর ব্যানারে ৫ নভেম্বর রোহিঙ্গাদের জন্য এক শ ট্রাক ত্রাণ উপহার দিচ্ছেন। রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম এবং সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়ার নির্দেশনা ছিল- যুবলীগের নেতাকর্মীরা যেন এমন মহতি উদ্যোগে শরিক হন। আমরা তাই অসহায় রোহিঙ্গাদের জন্য নগদ অর্থ দিয়েছি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।