৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন

অপহৃত কলেজছাত্র উদ্ধার, আটক ৪

Coxsbazar-Kidnuf-recover-news

 কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অপহৃত চাঁদপুরের কলেজছাত্র নূর মোহাম্মদকে (২০) ৩৬ ঘণ্টা পর চকরিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ এ সময় অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করে। উপজেলার খুটাখালীর পাহাড়ী এলাকায় রবিবার সকালে এ অভিযান চালানো হয়।

কলেজছাত্র নূর মোহাম্মদ (২০) চাঁদপুরেরর হাজীগঞ্জ মডেল কলেজের বিবিএ প্রথম বর্ষের ছাত্র। তাকে শুক্রবার সন্ধ্যা ৭টায় কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অপহরণ করা হয়।

অপহরণকারী চক্রের চার সদস্য হলেন— কক্সবাজার সদরের চৌফলদন্ডী ইউনিয়নের দক্ষিণ পাড়া এলাকার মৃত ফজল করিমের ছেলে পিয়ারু (২৬), একই এলাকার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (২২), চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মৃত মোজাহের আহমদের ছেলে লুৎফুর রহমান (৩২) ও খুটাখালীর মাইজ পাড়া এলাকার এনামুল হকের ছেলে ইমরান হোসেন (২২)।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর জানান, চাঁদপুরের হাজিগঞ্জ থেকে ৯০ জনের একটি দল শুক্রবার পিকনিক করতে কক্সবাজার আসে। তারা কলাতলীর একটি আবাসিক হোটেলে অবস্থান নেয়। শুক্রবার সমুদ্র সৈকতে গেলে সেখান থেকে অপহৃত হন নূর মোহাম্মদ। অপহরণের পর তার পরিবারের কাছ থেকে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি কক্সবাজার সদর থানা পুলিশকে অবহিত করা হয়। পুলিশ প্রথমে ১০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠিয়ে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে। বিষয়টি চকরিয়া থানা পুলিশকে অবহিত করা হলে মুক্তিপণের ১০ হাজার টাকা নিতে আসা দু’জনকে আটক করা হয়।

তাদের দেওয়া তথ্য অনুযায়ী খুটাখালীর পাহাড়ের ভেতর থেকে আরও দু’জনকে আটক করা হয়। রবিবার সকালে চকরিয়ার পাহাড়ী এলাকা থেকে কলেজছাত্র নূর মোহাম্মদকে উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, নূর মোহাম্মদ জানিয়েছে, সমুদ্র সৈকতে ওই চারজন তার সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করে। একপর্যায়ে চা খাওয়ার পর সে অজ্ঞান হয়ে পড়ে। জ্ঞান ফিরে দেখে, তাকে একটি পাহাড়ী এলাকায় আটকে রাখা হয়েছে। অপহরণে জড়িত চারজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও ওসি জানান।

 

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।