২ মে, ২০২৪ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২২ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন   ●  কক্সবাজার পৌরসভায় ৩ টি প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা   ●  কুতুবদিয়ায় সুপারডাইকে বেড়িবাঁধ নির্মাণ ও পারাপারে ফেরী সার্ভিস চালুর দাবী   ●  ‘সবাইকে ভালোর দিকে ছুটতে  হবে, খারাপের দিকে নয়’   ●  বিজয়ী হয়ে অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নজির আহাম্মদ   ●  চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা   ●  উখিয়ায় কৃষি বিভাগের উঠান বৈঠক অনুষ্ঠিত   ●  দুর্নীতির মডেল উখিয়া পল্লীবিদ্যুৎ! ডিজিএম বললেন- ‘ভেতরের খবর’ আপনাকে দিবো কেন?

অনার্সে ফার্স্ট ক্লাস অর্জন করলো খুনিয়াপালংয়ের রেহেনা রেখা

received_1833854460206120
কক্সবাজার শহরের কাছাকাছি উপজেলা রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের অধম্য সাহসী নারী রেহেনা আক্তার রেখা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে অনার্সে ফার্স্ট ক্লাস অর্জন করেছেন। মঙ্গলবার রাতে তার ফেইসবুক অাইডি থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গিয়েছে। রেখা খুনিয়াপালং ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী অাব্দুর রহিমের কন্যা।
received_1833854496872783
রেখা এক প্রতিক্রিয়ায় কক্সবাজার সময় ডটকমকে জানায়, বিশ্ববিদ্যালয় জীবনে ২০১৩ সালে অান্তঃবিশ্ববিদ্যালয় থেকে দুইটি স্বর্ণপদকসহ মোট ৪১ মেডেল অর্জন করেন। বাকিগুলো। তিনি অনার্সে ফার্স্ট ক্লাস ফার্স্ট অর্জন করায় অাল্লাহের দরবারে শুকরিয়া জ্ঞাপন করেন এবং শিক্ষকবৃন্দের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।