২ আগস্ট, ২০২১ | ১৮ শ্রাবণ, ১৪২৮ | ২২ জিলহজ, ১৪৪২


শিরোনাম
  ●  উখিয়ায় ধর্ষণ চেষ্টা মামলায় এপিবিএন সদস্য কারাগারে   ●  শোকের মাস আগস্ট; মো. আলী আশরাফ মোল্লা   ●  বান্দরবানে যুব পরিষদের আহ্বায়ক কমিটির অনুমোদন   ●  করোনাকালে কক্সবাজারবাসী’র বন্ধু ‘নজিব’   ●  কঠিন দুঃসময় আমাদের; মো. আলী আশরাফ মোল্লা   ●  উখিয়ায় সৃষ্ট বন্যায় নিহতদের পরিবারকে স্কাসের সহায়তা প্রদান   ●  তিনদিন ব্যাপী ফ্রি সাংবাদিক প্রশিক্ষণের রেজিষ্ট্রেশন শুরু   ●  টেকনাফ মেরিন ড্রাইভে পুলিশ কল্যাণ ট্রাস্টের জমি’পরিদর্শনে দুই বাহিনীর প্রধান   ●  গৃহবধু কলির নিহতের ঘটনার আসামী ঘাতক জিয়াউর রহমানকে হন্য হয়ে খুঁজছে পুলিশ   ●  পুলিশের আইজি ও র‍্যাব মহাপরিচালক কক্সবাজারে

সেন্টমার্টিনে হার্ট এ্যাটাকে পর্যটকের মৃত্যু


রহমত উল্লাহ টেকনাফ:

প্রবাল দ্বীপ সেন্টমাটিন ভ্রমনে এসে মোঃ বাচ্চু মিয়া(৫২) নামে এক পযটকের ঘুমন্ত অবস্থায় মৃত্যু হয়েছে।সে অসুস্থ জনিত কারনে মৃত্যু হয়েছে জানান তার সঙ্গীরা।

নিহত পর্যটক হলেন, ঢাকা নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ, পূর্ব ডেমরা বাজার চমপাড়া এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাসুদুর রহমান।

গতকাল ২১ ফেব্রুয়ারী দুপুরে ইপসিটা কমপিউটার পিটি ঢাকা থেকে ৭ জন লোক সেন্টমাটিন দ্বীপ ভ্রমনে এসে সেন্টমাটিন দ্বীপের নীল দীগন্ত রিসোর্টের ছায়া বিটি কটেজে তারা ১৭ ও ১৮ নম্বর রুমে উঠেন।

বাচ্চুর সাথে আসা পর্যটক সজীব বলেন,

বিকালের দিকে আমাদের মধ্যে মোঃ বাচ্চু মিয়া বুকে ব্যাথা নিয়ে অসুস্থ বোধ করলে আমরা স্থানীয় হাসপাতালের ডা. সৈকতের নিকট নিয়ে যায়, তার কাছ থেকে চিকিৎসা নিয়ে ঔষুধ নিয়ে চলে আসি। পরে রাতে কক্ষে ভাগ হয়ে ঘুমিয়ে যায় আমরা। পরের দিন সোমবার সকালে সবাই জেগে উঠলে কিন্তু মোঃ বাচ্চু মিয়ার কোন সাড়া শব্দ না পেয়ে আমরা ডাকাডাকি করে নিশ্চিত হয় সে মৃত্যু বরন করেন।পরে মৃত্যুর বিষয়টি স্থানীয় প্রশাসনকে অবগত করেছি।

সেন্টমার্টিনের চেয়ারম্যান নুর আহমদ জানান, তার সাথে ভ্রমণে আসা সঙ্গীরা জানিয়েছেন। রাতে বুকে ব্যাথা করলে স্থানীয় ফার্মেসী থেকে ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়েছিলেন।সকালে সঙ্গীরা তাকে মৃত অবস্থায় দেখতে পান।রবিবার ঢাকা বিসিএস কম্পিউটার সিটিতে কর্মরত ৭ জনের একটি টিম সেন্টমার্টিন ভ্রমনে এসে নীল দিগন্ত রিসোর্টের রুমে উঠেন।

টেকনাফ মড়েল থানার (ওসি)হাফিজুর রহমান জানান, “নীল দিগন্ত রিসোর্ট নামে একটি হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করে টেকনাফে নিয়ে আসা হয় পরে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। প্রাথমিক ভাবে হার্ট এ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলে জানান।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।