১৪ জুলাই, ২০২৪ | ৩০ আষাঢ়, ১৪৩১ | ৭ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত

সাবরাং ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা চেয়ারম্যান নুর হোসেনের

রহমত উল্লাহ:

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নুর হোসেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন- সিয়াম সাধনার মাস রমজান শেষে আমাদের জন্য আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল ফিতর।আমরা প্রত্যেকে যেন এই ঈদুল ফিতরের শিক্ষা আমাদের নিজেদের জীবনে বাস্তবায়ন করতে পারি। বিশেষ করে যাকাত আদায় করা, মানুষের প্রতি সহানুভূতিশীল হওয়া যেন হয় আমাদের ঈদের মূল শিক্ষা।।

পরিশেষে ঈদুল ফিতর উপলক্ষ্যে আমি সাবরাং ইউনিয়নের জনগণ ও দেশবাসী, প্রবাসী সহ সকলকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি এবং আল্লাহর কাছে দোয়া করছি তিনি আমাদের সবাইকে সুন্দর পরিবেশে ঈদুল ফিতর উদযাপন করার ও ঈদুল ফিতরের শিক্ষা বাস্তব জীবনে ধারণ করার তাওফিক দান করুন। আমীন। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।।

ঈদ মোবারক…. ঈদ মোবারক….

নুর হোসেন আরও বলেন – আমি চেয়ারম্যান হিসেবে সুষ্ঠু বন্টন ও মেহনতি মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করেছি। এজন্য এবারের ঈদের দোয়ায় যেন এসকল মানুষ আমাকে স্বরণ করেন সেই প্রত্যাশা করি।।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।