২৪ অক্টোবর, ২০২৪ | ৮ কার্তিক, ১৪৩১ | ২০ রবিউস সানি, ১৪৪৬


শিরোনাম
  ●  ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাবে উত্তাল কক্সবাজার সমুদ্র   ●  কক্সবাজারে আদালত ঘেরাও করলো বৈষম্যবিরোধী ছাত্ররা   ●  আওয়ামী দোসরদের পক্ষে আইনি লড়াইয়ে বিএনপি-জামায়াতপন্থী আইনজীবীরা   ●  জাতীয়তাবাদী সাংবাদিক ফোরামের সভাপতি আবু সালেহ ও সদস্য সচিব জাহাঙ্গীর আলম প্রধান   ●  উখিয়ায় পাহাড় ধ্বসে যুবকের মৃত্যু   ●  আকাশে উড়লো ফানুস, বাঁকখালী নদীতে ভাসলো ‘কল্প জাহাজ’   ●  সম্পত্তির লোভে চাচার ষড়যন্ত্রে ভাতিজা অপহরণ, তিনদিন পর উদ্ধার   ●  টেকনাফে ছাত্রদল নেতা ইয়াবাসহ আটক!   ●  ৫দিনের রিমান্ডে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর   ●  সেন্টমার্টিন থেকে ফিরার পথে স্পিডবোট ডুবি, নিখোঁজ ১

সাবরাং ইউনিয়ন বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা চেয়ারম্যান নুর হোসেনের

রহমত উল্লাহ:

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নুর হোসেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন- সিয়াম সাধনার মাস রমজান শেষে আমাদের জন্য আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল ফিতর।আমরা প্রত্যেকে যেন এই ঈদুল ফিতরের শিক্ষা আমাদের নিজেদের জীবনে বাস্তবায়ন করতে পারি। বিশেষ করে যাকাত আদায় করা, মানুষের প্রতি সহানুভূতিশীল হওয়া যেন হয় আমাদের ঈদের মূল শিক্ষা।।

পরিশেষে ঈদুল ফিতর উপলক্ষ্যে আমি সাবরাং ইউনিয়নের জনগণ ও দেশবাসী, প্রবাসী সহ সকলকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি এবং আল্লাহর কাছে দোয়া করছি তিনি আমাদের সবাইকে সুন্দর পরিবেশে ঈদুল ফিতর উদযাপন করার ও ঈদুল ফিতরের শিক্ষা বাস্তব জীবনে ধারণ করার তাওফিক দান করুন। আমীন। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।।

ঈদ মোবারক…. ঈদ মোবারক….

নুর হোসেন আরও বলেন – আমি চেয়ারম্যান হিসেবে সুষ্ঠু বন্টন ও মেহনতি মানুষের কল্যাণে কাজ করার চেষ্টা করেছি। এজন্য এবারের ঈদের দোয়ায় যেন এসকল মানুষ আমাকে স্বরণ করেন সেই প্রত্যাশা করি।।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।