১২ জুলাই, ২০২৪ | ২৮ আষাঢ়, ১৪৩১ | ৫ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত   ●  পর্যটনের অ্যাম্বাসেডর চালকরা- এডিএসপি জসিম উদ্দিন চৌধুরী

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে কক্সবাজারে জাতিসংঘের মানবাধিকার বিষয়ক বিশেষ দূত

কক্সবাজারসময় ডেস্কঃ  ১৯ জাুনয়ারী রবিবার জাতিসংঘের মানবাধিকার বিষয়ক বিশেষ দূত ইয়াং হি লি ফের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশে পৌঁছেছেন।

আজ ২০ জানুয়ারী সোমবার থেকে আগামী বুধবার পর্যন্ত কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন জানা গেছে।

এ সময় রোহিঙ্গা ও স্থানীয়দের সাথে কথা বলবেন তিনি। এ ছাড়া তিনি শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার, সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা এবং আন্তর্জাতিক সংস্থাগুলোর প্রতিনিধিদের সঙ্গেও কথা বলবেন।
সফরকালে জাতিসংঘের এ বিশেষ দূত রোহিঙ্গা পরিস্থিতি ছাড়াও সীমান্ত পরিস্থিতি এবং মিয়ানমারকে পর্যবেক্ষণ করবেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জানুয়ারি কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে এসেছিলেন ইয়াং হি লি। তার আগের দিন তিনি ঢাকায় পৌঁছান। সে সময় পাঁচ দিনের এ সফরে ইয়াং হি লি একাধিক রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।