১ জুন, ২০২৩ | ১৮ জ্যৈষ্ঠ, ১৪৩০ | ১১ জিলকদ, ১৪৪৪


শিরোনাম
  ●  বিদগ্ধজনদের নিয়ে বিরূপ মন্তব্য থেকে প্রতিপক্ষকে বিরত থাকার আহবান মেয়র প্রার্থী মাহাবুবের   ●  কক্সবাজার পৌরসভার উদ্যোগে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন   ●  কক্সবাজারে ওয়ার্ল্ডফিশ এর সিনার্জিস্টিক পার্টনারশীপ কর্মশালা   ●  সাগরে ইঞ্জিল বিকল হয়ে ১৩ দিন ভাসতে থাকা ২১ জেলে জীবিত উদ্ধার   ●  চকরিয়া ও টেকনাফে শীঘ্রই চালু হচ্ছে কউকের জোনাল অফিস   ●  মরিচ্যায় ভয়ংকর অপহরণকারী সিন্ডিকেট শীর্ষক সংবাদের নিন্দা ও প্রতিবাদ   ●  পেশীশক্তির প্রদর্শন ও হুমকি দিয়ে নৌকা বিজয় ঠেকানোর চেষ্টা বোকামী : মেয়র প্রার্থী মাহাবুব   ●  র‍্যাবের জালে ধরা পড়ল ৯ লাখ ইয়াবাসহ ৫ মাদক কারবারি: যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার   ●  ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল বাবার   ●  হাফেজখানা ও এতিমখানার ৮৮ লাখ টাকা আত্মসাতের অভিযোগ

রামুতে ডিবি’র অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ নারী আটক

MMMMM

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) যাত্রীবাহি একটি চেয়ার কোচে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক নারীকে আটক করেছে। ২৭ এপ্রিল সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু চা-বাগান এলাকায় এ অভিযান চলে।
প্রত্যক্ষদার্শী সুত্রে জানা গেছে, সোমবার সোয়া ৪টার দিকে কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে তিশা সার্ভিস নামের একটি যাত্রী ছাড়েন। পৌণে ৫টার দিকে ওই তিশা চেয়ারকোচটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু চা-বাগান নাইক্ষ্যংছড়ি রাস্তায় মাথা এলাকায় পৌছলে কক্সবাজার গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই নুর হোছনেরর নেতৃত্বে একটি টীম বাসটি গতিরোধ করে তল্লাশী চালান। এসময় বাসের সব যাত্রীদের দেহ তল্লাশী কালে এক নারীর ব্যবহৃত ভ্যানেটি ব্যাগে রাখা স্নোর কৌটার ভিতর থেকে বিপুল ইয়াবা উদ্ধার করেন।
ওই বাসে থাকা কয়েকজন যাত্রী জানান, এসময় আরও ২ যুবককেও ইয়াবা সহ আটক করা হয়। তারা ধারণা করেন উদ্ধার করা ইয়াবার পরিমাণ ৩০ থেকে ৪০ হাজার পিচ হবে।
এব্যাপারে কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়া আবুল হোছেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার রামু চা-বাগান এলাকা হতে আটক হওয়ার নারীর কাছ থেকে ৬’শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। তবে আটককৃত নারীর পুরো পরিচয় তিনি পরে জানাবেন বলে জানান। এছাড়া আরও ২ যুবক আটকের ঘটনাটিও তিনি অস্বীকার করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।