২ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৯ মাঘ, ১৪২৯ | ১০ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমানোন্নয়নে কক্সবাজার পৌর এলাকায় চলছে দরিদ্রবান্ধব নগর পরিকল্পনা ও উন্নয়ন কাজ   ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ

যে এলাকায় গুণীজনকে সম্মান হয় সেই এলাকায় জ্ঞানী-গুণীর জন্ম হয়

Teknaf Pic-(C-1)-03-04-15
টেকনাফের হ্নীলায় কৃতি-শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা সভায় অধ্যাপক মোহাম্মদ আলী বলেছেন যে দেশে জ্ঞানী,গুণী ও কৃতি শিক্ষার্থীদের সম্মান দেওয়া হয় সে দেশে জ্ঞানী,গুণী ও মেধাবীদের জন্ম হয়। এই মাদকাসক্ত ও শিক্ষা-দীক্ষায় পিছিয়ে থাকা সীমান্ত জনপদে এই ধরনের আয়োজন অব্যাহত থাকলে শিক্ষিত লোকের সংখ্যা বাড়বে।
৩এপ্রিল বিকাল ৩টায় টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা বাসষ্টেশনে স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা সভা সংগঠনের সভাপতি জাহেদ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি,উপজেলা শিক্ষা অফিসার নুরুল আবছার,চ্যানেল ২৪ফোরের উপস্থাপক ডঃ জামিল উদ্দিন আহমদ, হ্নীলা ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল হোছন মেম্বার। সংগঠনের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন শাহীনের পরিচালনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মাহবুব মোরশেদ, হ্নীলা বাজার কমিটির সেক্রেটারী অধ্যাপক জহির আহমদ, হ্নীলা প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ মোফাজ্জল হক, হ্নীলা হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সালাম, হ্নীলা শাহ মজিদিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ সাঈদ আহমদ তারেক, পানখালী প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক মাহমুদুর রহমান,রঙ্গিখালী মাদ্রাসার সিনিয়র শিক্ষক কবির আহমদ ছিদ্দিকী,হ্নীলা হাইস্কুলের শিক্ষক শ্বেত লাল চন্দ্র দাশ,মুহাম্মদ ছলাহ উদ্দিন, হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবু সুপ্লব পাল প্রমুখ। সভা শেষে স্কুল-মাদ্রাসার কৃতি শিক্ষার্থী,স্থানীয় জ্ঞানী-গুণী ও সেরা শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।