২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

যে এলাকায় গুণীজনকে সম্মান হয় সেই এলাকায় জ্ঞানী-গুণীর জন্ম হয়

Teknaf Pic-(C-1)-03-04-15
টেকনাফের হ্নীলায় কৃতি-শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা সভায় অধ্যাপক মোহাম্মদ আলী বলেছেন যে দেশে জ্ঞানী,গুণী ও কৃতি শিক্ষার্থীদের সম্মান দেওয়া হয় সে দেশে জ্ঞানী,গুণী ও মেধাবীদের জন্ম হয়। এই মাদকাসক্ত ও শিক্ষা-দীক্ষায় পিছিয়ে থাকা সীমান্ত জনপদে এই ধরনের আয়োজন অব্যাহত থাকলে শিক্ষিত লোকের সংখ্যা বাড়বে।
৩এপ্রিল বিকাল ৩টায় টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা বাসষ্টেশনে স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থী ও গুণীজন সংবর্ধনা সভা সংগঠনের সভাপতি জাহেদ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি,উপজেলা শিক্ষা অফিসার নুরুল আবছার,চ্যানেল ২৪ফোরের উপস্থাপক ডঃ জামিল উদ্দিন আহমদ, হ্নীলা ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল হোছন মেম্বার। সংগঠনের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন শাহীনের পরিচালনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মাহবুব মোরশেদ, হ্নীলা বাজার কমিটির সেক্রেটারী অধ্যাপক জহির আহমদ, হ্নীলা প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ মোফাজ্জল হক, হ্নীলা হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সালাম, হ্নীলা শাহ মজিদিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ সাঈদ আহমদ তারেক, পানখালী প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক মাহমুদুর রহমান,রঙ্গিখালী মাদ্রাসার সিনিয়র শিক্ষক কবির আহমদ ছিদ্দিকী,হ্নীলা হাইস্কুলের শিক্ষক শ্বেত লাল চন্দ্র দাশ,মুহাম্মদ ছলাহ উদ্দিন, হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবু সুপ্লব পাল প্রমুখ। সভা শেষে স্কুল-মাদ্রাসার কৃতি শিক্ষার্থী,স্থানীয় জ্ঞানী-গুণী ও সেরা শিক্ষা প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।