২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে উখিয়ায় শিবিরের ২ দিন ব্যাপী কর্মসূচী পালন

Shibir Picn
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির উখিয়া উপজেলা শাখার উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষ্যে ২ দিন ব্যাপী কর্মসূচী পালন সম্পন্ন করেছে। কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ মুক্তিযোদ্ধা ও বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বের হেফাজতের জন্য খতমে কোরআন ও দোয়া অনুষ্ঠান। ইউনিয়ন, ওয়ার্ড, ও প্রতিষ্ঠান ভিত্তিক আলোচনা সভা ও রচনা প্রতিযোগীতা।
এ উপলক্ষ্যে উখিয়া উপজেলা শাখার উদ্যোগে এক বিজয় র‌্যালী স্থানীয় মরিচ্যা স্টেশনে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, ইসলামী ছাত্রশিবির কক্সবাজার জেলা সেক্রেটারী ছাত্রনেতা আজিজুর রহমান, উপজেলা দক্ষিণ সভাপতি মুহাম্মদ সেলিম উদ্দিন, উত্তর সভাপতি জুবায়ের, শ্রমিক নেতা শাহ আলম, শিবির নেতা হাফেজ ইয়াকুব, আমান উল্লাহ, ও সাবেক ছাত্রনেতা আব্দুর রহিম প্রমুখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।