৯ ফেব্রুয়ারি, ২০২৩ | ২৬ মাঘ, ১৪২৯ | ১৭ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  চট্টগ্রামের বর্ষীয়ান রাজনীতিবিদ, এমপি মোসলেম উদ্দীনের মৃত্যুতে কক্সবাজার জেলা আ’লীগের শোক   ●  স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলামের সঙ্গে একান্তে সাক্ষাত এমপি জাফর আলমের   ●  কক্সবাজার সদর হাসপাতালে হয়রানি ও হামলার প্রতিবাদে মানববন্ধন   ●  প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমানোন্নয়নে কক্সবাজার পৌর এলাকায় চলছে দরিদ্রবান্ধব নগর পরিকল্পনা ও উন্নয়ন কাজ   ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম

ভারতের সামনে রানের পাহাড়

ভারতের সামনে রানের পাহাড়শীর্ষ  বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া ও বর্তমান চ্যাম্পিয়ন ভারত। প্রথমে ব্যাট করে স্টিভেন স্মিথের সেঞ্চুরিতে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ৩২৮ রানের পাহাড় দাঁড় করিয়েছে অস্ট্রেলিয়া।
বৃহস্পতিবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি অসিদের। মাত্র ১৫ রানের মাথায় ওপেনার ডেভিড ওয়ার্নারকে হারায় তারা। তবে এরপর ফ্রিঞ্চকে নিয়ে দারুণ ভাবে ঘুরে দাঁড়ান স্টিভেন স্মিথ।
দ্বিতীয় উইকেটে ১৮২ রানের জুটি গড়েন ফ্রিঞ্চ-স্মিথ। এই দুইজনের বড় ইনিংস এবং অন্যদের ছোট ছোট কয়েকটি ইনিংসের উপর ভর করে রান পাহাড় গড়ে তোলে অস্ট্রেলিয়া।
অসিদের পক্ষে স্মিথ ৯৩ বল খেলে ১১ চার ও ২টি ছক্কায় সর্বোচ্চ ১০৫ রান করেন। ফিঞ্চের ব্যাট থেকে আসে ৮১ রান। এছাড়া শেষ দিকে মিসেল জনসন মাত্র ১৩ বলে ২৭ রান করেন।
ভারতের পক্ষে সর্বোচ্চ ৪টি উইকেট দখল করেন উমেশ যাদব। কিছুক্ষণ পর ফাইনালে উঠার জন্য ৩২৯ রানের টার্গেটে  ব্যাট করতে নামবে মাহেন্দ্র সিং ধোনির ভারত।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।