১৪ এপ্রিল, ২০২৪ | ১ বৈশাখ, ১৪৩০ | ৪ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে   ●  ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন অব কক্সবাজার,ক্র্যাকের সভাপতি জসিম, সম্পাদক নিহাদ   ●  নতুন জামাতে রঙিন ১০০ শিশুর মুখ   ●  মহেশখালী উপজেলা আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার পাশা চৌধুরীর মৃত্যুতে জেলা আ’লীগের শোক   ●  পাহাড়ে শান্তি ফেরাতে যৌথ অভিযান   ●  নিরাপদ পেকুয়া গড়তে দলমত নির্বিশেষে সকলকে এক হতে হবে, ড. সজীব

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দিনব্যাপী কর্মসূচী পালনের সিদ্ধান্ত গৃহীত

বার্তা পরিবেশক:

সম্মেলন ও কাউন্সিলের মাধ্যমে কক্সবাজারের চকরিয়া উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে দলের প্রথম বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথাস্থ অভিজাত রেষ্টুরেন্ট এরিস্টো ডাইনের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম।
বর্ধিত সভা পরিচালনা করেন দলের উপজেলার সাধারণ সম্পাদক আবু মুছা। সভায় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগ, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগ এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সকল নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপজেলার নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ।
সভায় উপস্থিত ছিলেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা ও সাধারণ সম্পাদক চকরিয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক নেতৃবৃন্দ যথাক্রমে সহ-সভাপতি সৈয়দ আলম কমিশনার ও এম আর চৌধুরী, আবু মুসা, যুগ্ম সাধারণ সম্পাদক আজিমুল হক আজিম, শাহনেওয়াজ তালুকদার, অধ্যাপক মুজিবুল হক রতন, জেলা পরিষদের সদ্য সাবেক সদস্য অধ্যাপক সোলতান আহমদ, অধ্যাপক সাহাব উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সকল কর্মকর্তা ও সদস্য বৃন্দ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ যথাক্রমে জামাল হোসেন চৌধুরী, হেলাল উদ্দিন হেলালী, হাসানুল ইসলাম আদর, মেহরাজ উদ্দিন মিরাজ, আওরঙ্গজেব বুলেট, মনজুরুল কাদের, আজিজুল হক আজিম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারণ যথাক্রমে জয়নাল আবেদীন, বাহাদুর হক, জমিল হোসাইন, মনছুর আলম, নুরুল আবছার, মাহমুদুল করিম, নুরুল আলম, জাফর আলম সিআইপি, কাজল মেম্বার, নুরুল আমিন, শওকত ওসমান, নেজাম উদ্দিন, রেজাউল করিম সেলিম, আরঙ্গজেব বুলেট, মাহফুজ, নিয়াজুল ইসলাম বাদল, মিরানুল ইসলাম মিরান, ফিরোজ আহমেদ চৌধুরী, আতিকুর রহমান হানু, নুরুল ইসলাম, মোজাফফর আহমদ, উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ, সাধারণ সম্পাদক কাউসার উদ্দিন কছির, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মামুনুল হক মামুন, কৃষক লীগের সভাপতি আমির হোসেন আমু, সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদুল ইসলাম রাসেল, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জয়নাল হাজারী, যুগ্ম আহ্বায়ক জালাল উদ্দিন, কামরুল ইসলাম রোমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরহান মাহমুদ রুবেল, সাধারণ সম্পাদক আকিত হোসেন সজীবসহ সর্বস্তরের নেতাকর্মীরা। বর্ধিত সভার পর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য জাফর আলমের পক্ষ থেকে উপস্থিত সবার জন্য দুপুরের খাবারের আয়োজন করা হয়।
বর্ধিত সভা অনুষ্ঠিত হওয়ার বিষয়ে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুছা জানান- আগামী ২৭ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী ও দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার জন্মবার্ষিকী। এই উপলক্ষে ২৭ সেপ্টেম্বর সকাল থেকে বিকেল পর্যন্ত দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করা হয়েছে। তন্মধ্যে কোরআন খানি, মিলাদ ও দোয়া মাহফিল, কেক কাটা এবং বিকেলে সিস্টেম কমপ্লেক্সের সামনে অনুষ্ঠিত হবে আলোচনা সভা। দিনব্যাপী এসব অনুষ্ঠানে সবার উপস্থিতি নিশ্চিত করার জন্য বর্ধিত সভায় গুরুত্বারোপ করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।