১৪ এপ্রিল, ২০২৪ | ১ বৈশাখ, ১৪৩০ | ৪ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে   ●  ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন অব কক্সবাজার,ক্র্যাকের সভাপতি জসিম, সম্পাদক নিহাদ   ●  নতুন জামাতে রঙিন ১০০ শিশুর মুখ   ●  মহেশখালী উপজেলা আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার পাশা চৌধুরীর মৃত্যুতে জেলা আ’লীগের শোক   ●  পাহাড়ে শান্তি ফেরাতে যৌথ অভিযান   ●  নিরাপদ পেকুয়া গড়তে দলমত নির্বিশেষে সকলকে এক হতে হবে, ড. সজীব

পেকুয়ায় নগদ টাকা ও স্বর্নালংকার নিয়ে প্রবাসীর স্ত্রী লাপাত্তা!

images

পেকুয়ায় নগদ টাকা,স্বর্নালংকার ও মুল্যবান মালামাল নিয়ে প্রবাসীর স্ত্রী লাপাত্তা হয়েছে। গত ১০দিন ধরে স্বামীর সংসার ছেড়ে অন্যত্রে চলে যাওয়ায় উৎকন্ঠা বেড়েছে স্বামী ও শাশুর বাড়ির লোকজনের মাঝে। এনিয়ে পরষ্পর বিরোধী বক্তব্যও রয়েছে। প্রবাসী স্বামীর অভিযোগ পরকিয়া আসক্ত স্ত্রী তার অনুপস্থিতিতে নগদ টাকা,স্বর্ন ও একটি সিএনজি গাড়িসহ মালামাল নিয়ে অজানার উদ্দেশ্য পাড়ি দিয়েছে অবাধ্য স্ত্রী।
অপরদিকে মেয়ের পিত্রালয়ের অভিযোগ তাদের মেয়েকে শাশুর বাড়ির লোকজন নির্যাতন করে বাড়ি থেকে বের করে দিয়েছে। ঘটনাটি ঘটেছে গত ১মাচ উপজেলার রাজাখালী ইউনিয়নের লালজান পাড়া এলাকায়। গৃহবধুর নাম বেবি আক্তার (২৪)ওই এলাকার সৌদি প্রবাসী জাকের হোসেনের স্ত্রী বলে জানা গেছে।
প্রাপ্তসুত্রে জানা যায় গত ৬বছর পুর্বে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী গ্রামের আহমদের মেয়ে বেবি আক্তারকে বিবাহ করেন রাজাখালী ইউনিয়নের লালজান পাড়া এলাকার সৌদি প্রবাসী জাকের হোসেন। দাম্পত্য জীবনে স্বামী স্ত্রীর সংসারে মোঃ আরফাত রহমান বাবু (৫) নামে এক ছেলে ও তানিয়া সোলতানা (৩) নামে এক মেয়ে রয়েছে।
এরই মধ্যে জাকের হোসেন অধিকাংশ সময় জীবিকার তাগিদে দীর্ঘ সময় সৌদি আরবে অবস্থান করছে। গত তিন মাস পুর্বে জাকের হোসেন সফর শেষ করে ফের বিদেশে পাড়ি জমান। এরই মধ্যে তিনি পরকিয়ায় জড়িয়ে পড়েন। জানা গেছে ঘটনার দিন রাতে বেবি আক্তার কৌশলে ১০লক্ষাধিক টাকার এসব জিনিস পত্র নিয়ে সবার অজান্তে স্বামীর সংসার থেকে লাপাত্তা হয়েছেন।
খোঁজ নিয়ে জানা গেছে জাকের হোসেনের মালিকানাধীন একটি সিএনজি গাড়ি তার স্ত্রী অন্যত্রে বিক্রি করে দিয়েছে। এ ব্যাপারে পেকুয়া থানায় ঘটনার পর একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। শাশুর বাড়ির লোকজন জানিয়েছেন ওই মহিলা উল্টো তাদেরকে ফাঁসানোর জন্য তৎপরতা শুরু করেছে। এ ব্যাপারে প্রবাসী জাকের হোসেন জানিয়েছেন অসৎ উদ্দেশ্যে স্ত্রী সহায় সম্বল নিয়ে তার সংসার থেকে পালিয়ে গেছে। তাকে কোন ধরনের নির্যাতন করা হয়নি। নিজের অপকর্ম ঢাকাতে এটি কেবল তাদের বিরুদ্ধে অপপ্রচার।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।