১২ জুলাই, ২০২৪ | ২৮ আষাঢ়, ১৪৩১ | ৫ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত   ●  পর্যটনের অ্যাম্বাসেডর চালকরা- এডিএসপি জসিম উদ্দিন চৌধুরী

পেকুয়ায় নগদ টাকা ও স্বর্নালংকার নিয়ে প্রবাসীর স্ত্রী লাপাত্তা!

images

পেকুয়ায় নগদ টাকা,স্বর্নালংকার ও মুল্যবান মালামাল নিয়ে প্রবাসীর স্ত্রী লাপাত্তা হয়েছে। গত ১০দিন ধরে স্বামীর সংসার ছেড়ে অন্যত্রে চলে যাওয়ায় উৎকন্ঠা বেড়েছে স্বামী ও শাশুর বাড়ির লোকজনের মাঝে। এনিয়ে পরষ্পর বিরোধী বক্তব্যও রয়েছে। প্রবাসী স্বামীর অভিযোগ পরকিয়া আসক্ত স্ত্রী তার অনুপস্থিতিতে নগদ টাকা,স্বর্ন ও একটি সিএনজি গাড়িসহ মালামাল নিয়ে অজানার উদ্দেশ্য পাড়ি দিয়েছে অবাধ্য স্ত্রী।
অপরদিকে মেয়ের পিত্রালয়ের অভিযোগ তাদের মেয়েকে শাশুর বাড়ির লোকজন নির্যাতন করে বাড়ি থেকে বের করে দিয়েছে। ঘটনাটি ঘটেছে গত ১মাচ উপজেলার রাজাখালী ইউনিয়নের লালজান পাড়া এলাকায়। গৃহবধুর নাম বেবি আক্তার (২৪)ওই এলাকার সৌদি প্রবাসী জাকের হোসেনের স্ত্রী বলে জানা গেছে।
প্রাপ্তসুত্রে জানা যায় গত ৬বছর পুর্বে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী গ্রামের আহমদের মেয়ে বেবি আক্তারকে বিবাহ করেন রাজাখালী ইউনিয়নের লালজান পাড়া এলাকার সৌদি প্রবাসী জাকের হোসেন। দাম্পত্য জীবনে স্বামী স্ত্রীর সংসারে মোঃ আরফাত রহমান বাবু (৫) নামে এক ছেলে ও তানিয়া সোলতানা (৩) নামে এক মেয়ে রয়েছে।
এরই মধ্যে জাকের হোসেন অধিকাংশ সময় জীবিকার তাগিদে দীর্ঘ সময় সৌদি আরবে অবস্থান করছে। গত তিন মাস পুর্বে জাকের হোসেন সফর শেষ করে ফের বিদেশে পাড়ি জমান। এরই মধ্যে তিনি পরকিয়ায় জড়িয়ে পড়েন। জানা গেছে ঘটনার দিন রাতে বেবি আক্তার কৌশলে ১০লক্ষাধিক টাকার এসব জিনিস পত্র নিয়ে সবার অজান্তে স্বামীর সংসার থেকে লাপাত্তা হয়েছেন।
খোঁজ নিয়ে জানা গেছে জাকের হোসেনের মালিকানাধীন একটি সিএনজি গাড়ি তার স্ত্রী অন্যত্রে বিক্রি করে দিয়েছে। এ ব্যাপারে পেকুয়া থানায় ঘটনার পর একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। শাশুর বাড়ির লোকজন জানিয়েছেন ওই মহিলা উল্টো তাদেরকে ফাঁসানোর জন্য তৎপরতা শুরু করেছে। এ ব্যাপারে প্রবাসী জাকের হোসেন জানিয়েছেন অসৎ উদ্দেশ্যে স্ত্রী সহায় সম্বল নিয়ে তার সংসার থেকে পালিয়ে গেছে। তাকে কোন ধরনের নির্যাতন করা হয়নি। নিজের অপকর্ম ঢাকাতে এটি কেবল তাদের বিরুদ্ধে অপপ্রচার।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।