৩ ফেব্রুয়ারি, ২০২৩ | ২০ মাঘ, ১৪২৯ | ১১ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমানোন্নয়নে কক্সবাজার পৌর এলাকায় চলছে দরিদ্রবান্ধব নগর পরিকল্পনা ও উন্নয়ন কাজ   ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ

পেকুয়ায় নগদ টাকা ও স্বর্নালংকার নিয়ে প্রবাসীর স্ত্রী লাপাত্তা!

images

পেকুয়ায় নগদ টাকা,স্বর্নালংকার ও মুল্যবান মালামাল নিয়ে প্রবাসীর স্ত্রী লাপাত্তা হয়েছে। গত ১০দিন ধরে স্বামীর সংসার ছেড়ে অন্যত্রে চলে যাওয়ায় উৎকন্ঠা বেড়েছে স্বামী ও শাশুর বাড়ির লোকজনের মাঝে। এনিয়ে পরষ্পর বিরোধী বক্তব্যও রয়েছে। প্রবাসী স্বামীর অভিযোগ পরকিয়া আসক্ত স্ত্রী তার অনুপস্থিতিতে নগদ টাকা,স্বর্ন ও একটি সিএনজি গাড়িসহ মালামাল নিয়ে অজানার উদ্দেশ্য পাড়ি দিয়েছে অবাধ্য স্ত্রী।
অপরদিকে মেয়ের পিত্রালয়ের অভিযোগ তাদের মেয়েকে শাশুর বাড়ির লোকজন নির্যাতন করে বাড়ি থেকে বের করে দিয়েছে। ঘটনাটি ঘটেছে গত ১মাচ উপজেলার রাজাখালী ইউনিয়নের লালজান পাড়া এলাকায়। গৃহবধুর নাম বেবি আক্তার (২৪)ওই এলাকার সৌদি প্রবাসী জাকের হোসেনের স্ত্রী বলে জানা গেছে।
প্রাপ্তসুত্রে জানা যায় গত ৬বছর পুর্বে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী গ্রামের আহমদের মেয়ে বেবি আক্তারকে বিবাহ করেন রাজাখালী ইউনিয়নের লালজান পাড়া এলাকার সৌদি প্রবাসী জাকের হোসেন। দাম্পত্য জীবনে স্বামী স্ত্রীর সংসারে মোঃ আরফাত রহমান বাবু (৫) নামে এক ছেলে ও তানিয়া সোলতানা (৩) নামে এক মেয়ে রয়েছে।
এরই মধ্যে জাকের হোসেন অধিকাংশ সময় জীবিকার তাগিদে দীর্ঘ সময় সৌদি আরবে অবস্থান করছে। গত তিন মাস পুর্বে জাকের হোসেন সফর শেষ করে ফের বিদেশে পাড়ি জমান। এরই মধ্যে তিনি পরকিয়ায় জড়িয়ে পড়েন। জানা গেছে ঘটনার দিন রাতে বেবি আক্তার কৌশলে ১০লক্ষাধিক টাকার এসব জিনিস পত্র নিয়ে সবার অজান্তে স্বামীর সংসার থেকে লাপাত্তা হয়েছেন।
খোঁজ নিয়ে জানা গেছে জাকের হোসেনের মালিকানাধীন একটি সিএনজি গাড়ি তার স্ত্রী অন্যত্রে বিক্রি করে দিয়েছে। এ ব্যাপারে পেকুয়া থানায় ঘটনার পর একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। শাশুর বাড়ির লোকজন জানিয়েছেন ওই মহিলা উল্টো তাদেরকে ফাঁসানোর জন্য তৎপরতা শুরু করেছে। এ ব্যাপারে প্রবাসী জাকের হোসেন জানিয়েছেন অসৎ উদ্দেশ্যে স্ত্রী সহায় সম্বল নিয়ে তার সংসার থেকে পালিয়ে গেছে। তাকে কোন ধরনের নির্যাতন করা হয়নি। নিজের অপকর্ম ঢাকাতে এটি কেবল তাদের বিরুদ্ধে অপপ্রচার।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।