২২ জানুয়ারি, ২০২২ | ৮ মাঘ, ১৪২৮ | ১৮ জমাদিউস সানি, ১৪৪৩


শিরোনাম
  ●  মেরিনড্রাইভে এনজিও পিকআপভ্যানের সঙ্গে সিএনজির সংঘর্ষে নিহত ২   ●  পর্যটন নগরী কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে এসএ টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন   ●  দেশের মাটিতে আরব আভিজাত্যের ছোঁয়ায় ‘রয়েল সাউদ’   ●  জালালাবাদের চেয়ারম্যান রাশেদের নেতৃত্বে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলা,থানায় অভিযোগ   ●  খুটাখালী বাজারে এক ব্যক্তিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার চেষ্টা   ●  ঈদগাহ উপজেলায় শীতার্তদের মাঝে এমপি কমলের কম্বল বিতরণ   ●  আগুনে ক্ষতিগ্রস্ত ৫০০রোহিঙ্গা পরিবারের মাঝে কোস্ট ফাউন্ডেশনের কম্বল বিতরণ   ●  শিপিং রিপোর্টার্স ফোরামের সভাপতি জেবেল সম্পাদক আফরিন   ●  হলদিয়া পালং ইউনিয়নের ৩নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটি ঘোষণা   ●  দৃশ্যপট : প্যারাবন নিধন : প্রতিবাদ করতে গিয়ে পত্রিকায় নাম!

দৃশ্যপট : প্যারাবন নিধন : প্রতিবাদ করতে গিয়ে পত্রিকায় নাম!

গেল সোমবার ১০ জানুয়ারি বিভিন্ন গণমাধ্যমে বাঁকখালী প্যারাবন নিধনের ঘটনায় আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয় তা দৃষ্টিগোছর হয়েছে। প্রকৃতপক্ষে, আমি একজন প্রতিষ্ঠিত সমাজপতি এবং টিকাদার।

সংবাদকর্মীরা যাচাই বাচাই না করে রহস্যজনক কারনে আমার নামটি প্রকাশ করেছে। সংঘবদ্ধ দখলবাজ চক্রের মাধ্যমে বাঁকখালী নদীর প্যারাবন নিধন করা হচ্ছে এটা সত্য। এতে আমি স্থানীয় ব্যক্তি হিসেবে দীর্ঘদিন ধরে তাদেরকে বাঁধা দিয়ে আসছি। এ জন্য তারা আমার উপর হামলাও করতে এসেছিলো। যা আশ-পাশের লোকজন অবগত রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট প্রশাসন তদন্ত করলে আসল ঘটনা বের হয়ে আসবে। আমি এব্যাপারে সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার আহবান জানাচ্ছি।
নিবেদক : মিজানুর রহমান, বদর মোকাম, কক্সবাজার।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।