৮ আগস্ট, ২০২২ | ২৪ শ্রাবণ, ১৪২৯ | ৯ মহর্‌রম, ১৪৪৪


শিরোনাম
  ●  বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতায় ১১ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন   ●  কুতুবদিয়ায় মাদক মামলার পলাতক আসামী আবদুল মান্নান গ্রেফতার   ●  ‘কোনো অন্যায়ের কাছে সাংবাদিকরা মাথা নত করবে না’   ●  শেখ কামালের জন্মদিনে জেলা প্রশাসন বনাম কক্সবাজার পৌরসভা একাদশের প্রীতি ফুটবল ম্যাচ ড্র   ●  শেখ কামালের জন্মদিনে পৌর স্বেচ্ছাসেবকলীগের আলোচনা সভা দোয়া মাহফিল ও ক্রীড়া সামগ্রী বিতরণ   ●  শেখ কামালের জন্মদিনে শ্রদ্ধা জানালেন হলদিয়াপালং আওয়ামীলীগ   ●  প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা   ●  সামাজিক বনায়নে ভাগ্য বদল ১৬৮ জন উপকারভোগীর   ●  নীল নকশা   ●  জালিয়াপালংয়ে সংবাদ সংগ্রহে গিয়ে হামলার শিকার সংবাদকর্মী ইমরান

দৃশ্যপট : প্যারাবন নিধন : প্রতিবাদ করতে গিয়ে পত্রিকায় নাম!

গেল সোমবার ১০ জানুয়ারি বিভিন্ন গণমাধ্যমে বাঁকখালী প্যারাবন নিধনের ঘটনায় আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয় তা দৃষ্টিগোছর হয়েছে। প্রকৃতপক্ষে, আমি একজন প্রতিষ্ঠিত সমাজপতি এবং টিকাদার।

সংবাদকর্মীরা যাচাই বাচাই না করে রহস্যজনক কারনে আমার নামটি প্রকাশ করেছে। সংঘবদ্ধ দখলবাজ চক্রের মাধ্যমে বাঁকখালী নদীর প্যারাবন নিধন করা হচ্ছে এটা সত্য। এতে আমি স্থানীয় ব্যক্তি হিসেবে দীর্ঘদিন ধরে তাদেরকে বাঁধা দিয়ে আসছি। এ জন্য তারা আমার উপর হামলাও করতে এসেছিলো। যা আশ-পাশের লোকজন অবগত রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট প্রশাসন তদন্ত করলে আসল ঘটনা বের হয়ে আসবে। আমি এব্যাপারে সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার আহবান জানাচ্ছি।
নিবেদক : মিজানুর রহমান, বদর মোকাম, কক্সবাজার।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।