১৮ জুলাই, ২০২৪ | ৩ শ্রাবণ, ১৪৩১ | ১১ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

ঢাকার বুকে কক্সবাজার জেলা ছাত্রলীগের চমক

রাজধানী ঢাকার বুকে ১০হাজার নেতাকর্মী নিয়ে ছাত্র সমাবেশে যোগ দিয়ে চমক দেখিয়েছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান।
শুক্রবার ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত বাংলাদেশ ছাত্রলীগের ছাত্র সমাবেশে বাংলাদেশের সর্বদক্ষিণ জেলা কক্সবাজার থেকে ৪০০ কিমি পাড়ি দিয়ে ১০ হাজার নেতাকর্মী নিয়ে যাত্রা করেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান।
জেলার প্রতিটি ইউনিট থেকে এই ছাত্র সমাবেশে যোগ দিতে অসংখ্য নেতাকর্মী বৃহস্পতিবার সন্ধ্যায় কক্সবাজার ছেড়ে ঢাকার পথে রওনা দেয়।
কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের একটি মডেল ইউনিট কক্সবাজার জেলা ছাত্রলীগ। গতবছর আজকের এমন দিনে আমরা সর্বকালের সর্ববৃহৎ শোক র‍্যালী করে সারা বাংলায় প্রমাণ দিয়েছি কক্সবাজার জেলা ছাত্রলীগের কতটা শক্তিশালী ইউনিট। আজ আবারো সেই প্রমাণ দিয়ে বাংলাদেশের ছাত্র সমাজকে দেখিয়ে দিয়েছি কক্সবাজার জেলা ছাত্রলীগ শেখ হাসিনার তৃণমূলের সারথি।”
কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, ‘দীর্ঘ ৪০০ কিলোমিটার পাড়ি দিতে কক্সবাজার জেলা ছাত্রলীগের বিশাল উদ্যোগ গ্রহণ করা হয়েছিল। ১০হাজার নেতাকর্মীর জন্য দুশতাধিক গাড়ির ব্যবস্থা করতে অনেক কষ্ট হয়েছে। ঢাকায় সকলের জন্য দুবেলা খাবারের ব্যবস্থা ও করা হয় এবং দীর্ঘ এই পথ শেখ হাসিনার জয়োগান গাইতে গাইতে আমরা কক্সবাজার জেলা ছাত্রলীগ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে নিজেদের অবস্থান নিশ্চিত করে আবারো প্রমাণ করেছি কক্সবাজার জেলা ছাত্রলীগ বাংলাদেশের সকল ছাত্র সংগঠনের জন্য একটি মডেল ইউনিট। সমাবেশে তৃণমূলের নেতাকর্মীরা যোগ দিতে পেরে তারা অত্যন্ত গর্বিত অনুভব করছে।
কক্সবাজার জেলা ছাত্রলীগের ১০হাজার নেতাকর্মী নিয়ে ঢাকার ছাত্র সমাবেশে যোগ দেবার কারণে ধন্যবাদ জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। সর্বোচ্চ সংখ্যক নেতাকর্মী নিয়ে যোগ দেওয়ার কারণে কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে বিশেষ পুরষ্কৃত করা হবে বলেও জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সমাবেশ শেষে শুক্রবার সন্ধ্যায় আবারো কক্সবাজারের উদ্দেশ্যে সুশৃঙ্খলভাবে ফিরে যায় কক্সবাজার জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।