২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক

টেকনাফে ৫ হাজার ইয়াবাসহ আটক ২

 

টেকনাফে ১৫ লক্ষাধিক টাকার ইয়াবা সহ শীলবনিয়া পাড়ার ২ ব্যক্তিকে আটক করেছে বিজিবির জওয়ানরা। আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হচ্ছে। বিজিবি সুত্র জানায়, বৃহস্পতিবার ভোর রাত ১টার দিকে সদর বিওপির জওয়ানেরা টেকনাফ শীলবনিয়া পাড়ায় অভিযান চালিয়ে ১৫ লক্ষ ১৩হাজার ১শ টাকা মূল্যের ৫হাজার ৭৭পিচ ইয়াবাসহ শীলবনিয়াপাড়ার ২ব্যাক্তিকে আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হলেন, টেকনাফ পৌর এলাকার শীলবনিয়া পাড়ার মৃত আহমদ আলীর পুত্র মোঃ নুরুল আমিন (৩৮) ও নুর মোহাম্মদের পুত্র মোঃ হোসেন (৩২)।

৪২বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আবু জার আল জাহিদ সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, ইয়াবা সহ আটক ২জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হচ্ছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।