২৪ অক্টোবর, ২০২৪ | ৮ কার্তিক, ১৪৩১ | ২০ রবিউস সানি, ১৪৪৬


শিরোনাম
  ●  ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাবে উত্তাল কক্সবাজার সমুদ্র   ●  কক্সবাজারে আদালত ঘেরাও করলো বৈষম্যবিরোধী ছাত্ররা   ●  আওয়ামী দোসরদের পক্ষে আইনি লড়াইয়ে বিএনপি-জামায়াতপন্থী আইনজীবীরা   ●  জাতীয়তাবাদী সাংবাদিক ফোরামের সভাপতি আবু সালেহ ও সদস্য সচিব জাহাঙ্গীর আলম প্রধান   ●  উখিয়ায় পাহাড় ধ্বসে যুবকের মৃত্যু   ●  আকাশে উড়লো ফানুস, বাঁকখালী নদীতে ভাসলো ‘কল্প জাহাজ’   ●  সম্পত্তির লোভে চাচার ষড়যন্ত্রে ভাতিজা অপহরণ, তিনদিন পর উদ্ধার   ●  টেকনাফে ছাত্রদল নেতা ইয়াবাসহ আটক!   ●  ৫দিনের রিমান্ডে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর   ●  সেন্টমার্টিন থেকে ফিরার পথে স্পিডবোট ডুবি, নিখোঁজ ১

উখিয়া উপজেলা আইনশৃঙ্খলা বাহিনীর মাসিক সভা অনুষ্ঠিত

উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক বিশেষ সভা সোমবার( ২১ অক্টোবর)  উখিয়া উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ নিকারুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য দেন উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী উপজেলা সহকারি কমিশনার ভূমি আমিমুর আহসান খান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আব্দুল মান্নান উখিয়া ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অজিত দাস উখিয়া থানার উপ পুলিশ পরিদর্শক  শিম্পু  বড়ুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও কামরুন্নেসা বেবি।

এ সময় এলাকার বিভিন্ন সমস্যা ও সমসাময়িক  বিষয়  নিয়ে আরো বক্তব্য রাখেন, রাজাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্নাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, পালংখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী, জালিয়াপালং  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, কাস্টমস কর্মকর্তা, প্রাণিসম্পদ কর্মকর্তা, বন বিভাগের কর্মকর্তা, বিজিবি নায়েক সুবেদার, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন সিরাজী, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সরওয়ার আলম শাহীন,সাংবাদিক ফারুক আহমদ,    মেম্বার ডাক্তার মোক্তার আহমদ মেম্বার মোজাফফর আহমদ মেম্বার নুরুল আবছার চৌধুরী নাম্বার সুলতান আহমদ সহ ইউনিয়ন পরিষদের মেম্বার গণ বক্তব্য রাখেন।

সভায় সরকারে উন্নয়ন প্রকল্প গুলো সঠিক ভাবে বাস্তবায়নের জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের বলা হয়, এতে কোন গাফিলতি সহ্য করা হবেনা, অনেক ইউপি মেম্বারের বিরুদ্ধে অভিযোগ রয়েছে,এটা যেন না হয়। কারণ রোহিঙ্গা আসার কারনে স্থানীয় জনগনের প্রতি আলাদা দৃষ্টি রয়েছে সরকারের। সামনে অনেক বেশী সহায়তা আসবে স্থানীয়দের জন্য,তা যে সঠিকভাবে বাস্তবায়িত হয়।
এছাড়া ইয়াবা পাচার প্রতিরোধ  মাদকাসক্তদেরকে দমন ইভটিজার এবং গ্যাংস্টার দেরকে আইনের আওতায় আনাসহ পল্লী বিদ্যুৎ সমিতির অনিয়ম-দুর্নীতি এবং এনজিওদের অপ্রোজনীয় কর্মসূচি বাদ দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এছাড়াও সভাপতির বক্তব্যে উখিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা আগামী ৩০  অক্টোবর এর মধ্যে গ্রাম ওয়ার্ড়  ও ইউনিয়ন পর্যায়ে মাদক প্রতিরোধ কমিটি গঠন করে জমা দেওয়ার জন্য চেয়ারম্যান-মেম্বারদের প্রতি আহ্বান জানিয়েছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।