১২ জুলাই, ২০২৪ | ২৮ আষাঢ়, ১৪৩১ | ৫ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত   ●  পর্যটনের অ্যাম্বাসেডর চালকরা- এডিএসপি জসিম উদ্দিন চৌধুরী

আ’লীগ নেতা সাইফুদ্দিনের খুনি আশরাফুল পুলিশ হেফাজতে, মোটরসাইকেল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার শহরের আবাসিক হোটেল কক্ষে হাত বেঁধে ছুরিকাঘাত করে আওয়ামীলীগ নেতা সাইফুদ্দিনকে হত্যাকারি সেই সাদা পাঞ্জাবি পরিহিত এবং মুখে মাস্ক দেয়া  যুবক আশরাফুল ইসলামকে গ্রেফতার করেছে কক্সবাজার জেলা পুলিশের একটি টিম। মঙ্গলবার দিবাগত রাতে পুলিশের চৌকস টিম  হোয়াইক্ষ্যং এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল)  মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। একই সাথে অন্য স্থান থেকে  সাইফুদ্দিনের মোটরসাইকেলটিও উদ্ধার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত আশরাফুল ইসলাম কক্সবাজার শহরের  ইসলামপুর, দক্ষিণ পাহাড়তলি এলাকার মো. হাশেস প্রকাশ কাসেম মাঝির ছেলে।
গত রবিবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে সাদা পাঞ্জাবি পরিহিত এবং মুখে মাস্ক দেয়া এক যুবককে সাথে নিয়ে এই সাইফুদ্দিন হলিডে মোড়ের একটি হোটেলে যান। যে যুবককে রাত ৮ টা ১০ মিনিটের পর ওই কক্ষ ত্যাগ করে একাই চলে গেছেন। হোটেলটির সিসিটিভি ফুটেজে ধরা পড়া এই দৃশ্যের যুবককে শনাক্ত করে জোর তৎপরতা শুরু করেছে পুলিশ। হত্যার ঘটনা নিয়ে  দিনভর নিহত সাইফুদ্দিনের কথিত শ্যালক নয়নকে নিয়ে  আলোচনা চলছেও সন্ধ্যার পর থেকে নতুন আলোচনায় আসছে  কক্সবাজার শহরের  ইসলামপুর, দক্ষিণ পাহাড়তলি এলাকার আশরাফুল ইসলামের নাম। অনেকের দাবি, সিসিটিভি ফুটেজে ধরা  যুবকটি আশরাফুল। সে পাহাড়তলী এলাকার ওয়ামী একাডেমীর ছাত্র। স্থানীয় ও গনমাধ্যমে উঠে আসা সেই আশরাফুলকে ধরতে জেলা পুলিশ বিশেষ টিম মাঠে নামে। মঙ্গলবার রাতেই  অবশেষে পুলিশ তাকে  গ্রেফতার করেন।
এদিকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে আশরাফুল ইসলামকে গ্রেপ্তারের একটি ভিডিও ফুটেজ প্রতিবেদকের হাতে এসেছে। ওই ভিডিও ফুটেজে রোববার মাগরিবের নামাজের পর সাইফুদ্দিনকে খুন করার বিষয়ে তাকে স্বীকারোক্তি দিতে শোনা যায়।
নিহত সাইফুদ্দিন (৪৫) কক্সবাজার শহরের ঘোনার পাড়া এলাকার অবসরপ্রাপ্ত আনসার কমান্ডার আবুল বশরের ছেলে।
তিনি কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং কক্সবাজার জেলা ছাত্রলীগসহ নানা ইউনিটের সাবেক ছাত্রনেতা ছিলেন। বর্তমানে প্রাক্তন ছাত্রলীগ পরিষদ কক্সবাজার জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।