১৪ এপ্রিল, ২০২৪ | ১ বৈশাখ, ১৪৩০ | ৪ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে   ●  ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন অব কক্সবাজার,ক্র্যাকের সভাপতি জসিম, সম্পাদক নিহাদ   ●  নতুন জামাতে রঙিন ১০০ শিশুর মুখ   ●  মহেশখালী উপজেলা আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার পাশা চৌধুরীর মৃত্যুতে জেলা আ’লীগের শোক   ●  পাহাড়ে শান্তি ফেরাতে যৌথ অভিযান   ●  নিরাপদ পেকুয়া গড়তে দলমত নির্বিশেষে সকলকে এক হতে হবে, ড. সজীব

আন্দোলনের নামে রাজপথে নামলে আগুন সন্ত্রাসী বিএনপি-জামায়াতকে পিটিয়ে ঘরে ঢুকিয়ে দেওয়া হবে- এমপি জাফর

বার্তা পরিবেশক:

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ বলেছেন- রাজপথে আন্দোলনের নামে পেট্রোল বোমা হামলা চালিয়ে মানুষকে পুড়িয়ে মারা, সরকারি সম্পদ নষ্ট করা, জনগণের জানমালের ক্ষতি করাসহ বিএনপি-জামায়াতের সকল ধরণের ষড়যন্ত্র এবং রাষ্ট্রদ্রোহী কর্মকাণ্ড আর চালাতে দেওয়া হবে না। এর পরও মানুষের জানমালের ক্ষয়ক্ষতির চেষ্টা করলে আওয়ামী লীগের নেতাকর্মীরাই দেখিয়ে দেবে রাজপথ কাদের দখলে থাকবে। আমি দ্ব্যর্থহীন কণ্ঠে বলতে চাই- বিএনপি-জামায়াতের আগুন-সন্ত্রাসী কর্মকাণ্ডের আন্দোলন দমাতে কোন পুলিশের প্রয়োজন হবে না। আমি দলের নেতাকর্মীদের সেভাবেই প্রস্তুত করেছি। অতএব বিএনপি-জামায়াতের উদ্দেশ্যে বলতে চাই, আপনারা অসৎ উদ্দেশ্য নিয়ে মাঠে নামার চেষ্টা করবেন না। এর পরও যদি রাজপথে আগুন-সন্ত্রাসী কর্মকাণ্ড করার জন্য মাঠে নামেন তাহলে পিটিয়ে ঘরে ঢুকিয়ে দেওয়া হবে।
এমপি জাফর আলম বুধবার (২৪ আগষ্ট) সকালে প্রধান অতিথির বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা যুবলীগ আয়োজিত ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে শোকসভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে। পেকুয়া ঋণদান সমিতির কার্যালয়ে আয়োজিত এসব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম। পেকুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বারেকের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য দেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, কক্সবাজার জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমরুদ্দীন আহমদ, বিশেষ অতিথির বক্তব্য দেন কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শহীদুল্লাহ বিএ, সাধারণ সম্পাদক আবুল কাশেমসহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এতে বিপুল সংখ্যক সাধারণ জনতাও অংশগ্রহণ করেন।
এদিকে এমপি জাফর আলম প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়ার হারবাং ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে শোকসভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে। হারবাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হারবাং ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মেহরাজ উদ্দিন মিরাজের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য দেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী ও সৈয়দ আলম কমিশনার, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু মুছাসহ দলের জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং আওয়ামী লীগের সমর্থকেরা উপস্থিত ছিলেন।
অপরদিকে এমপি জাফর আলম প্রধান অতিথি হিসেবে যোগদান করেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায়। ভেÐিবাজারাস্থ এটিএন পার্কে অনুষ্ঠিত এই সভায় আগামী ২ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে সার্বিক দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এমপি জাফর আলম। এতে সভাপতিত্ব করেন চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু। বিশেষ বর্ধিত সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী। এতে দলের জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।