২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ   ●  বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে হোয়াইক্যংয়ের পোল্ট্রি ব্যবসায়ী বেলাল উদ্দিনের ব্যাখ্যা

হোয়াইক্যংয়ে এক পোল্ট্রি ফিড ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যাপক অভিযোগ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি আমি নিম্ন সাক্ষরকারী।

মূল কথা হচ্ছে শাহা আলম নামের যে ব্যাক্তি আমার বিরুদ্ধে অভিযোগ এনেছেন এবং সাংবাদিকদের তথ্য দিয়েছেন তা সম্পুর্ন বানোয়াট ও ভিত্তিহীন। যা শাক দিয়ে মাছ ঢাকার মতন একটি ঘটনা। শাহা আলমের সাথে আমার ব্যবসায়ীক সম্পর্ক দীর্ঘ আট বছর। সেই সূত্রে তার কাছ থেকে আমি ৬ লাখ ৯৩ হাজার ৫ শত ৪২ টাকা পাওয়া আছি। এর মধ্যে সেই আমাকে টাকা পরিশোধ করে ৭০ হাজার। বাদবাকি টাকা পাওনা ৬ লাখ ২৩ হাজার ৫শত ৪২ টাকা, ওখান থেকেই থাকে টাকা মওকুফ করে দিই ২৩ হাজার ৫ শত ৪২ টাকা। সর্বশেষ শাহা আলমের কাছ থেকে মোকাবিলা হিসাব মতে আমি টাকা পাওনা রয়েছি ৬ লাখ।

তিনি আরও সংবাদে উল্লেখ করেছেন টাকা দেওয়ার পরেও তার ডকুমেন্টস পত্র আমি দিচ্ছিনা এইটাও একটা মিথ্যা বানোয়াট গল্প। আমি সম্পূর্ণ টাকা বুঝে পেলে আমি তার ডকুমেন্টস যা আছে তা জনসম্মুখে দিয়ে দেব আপনাদের মাধ্যমে অর্থাৎ সংবাবাদ কর্মীদের সামনে। সেই আমার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় একটা মিথ্যে অভিযোগ ও করেছে তার দুই মাস আগে আমি বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একটা লিখিত অভিযোগ করি এইটা এখনো বিচারাধীন আছে। স্হানীয় হোয়াইক্যং বাজার সমিতির সাধারণ সম্পাদক ডাক্টার. মোর্শেদ জানান শাহা আলমের ও বিসমিল্লাহ পোল্ট্রির মালিক বেলালের কোন প্রকার সালিশ দরবার আমি বা আমরা করিনাই, যে বক্তব্য দিয়েছে তা একট মনগড়া বক্তব্য কেন দিয়েছে কি কারণে দিয়েছে আমি বা আমরা বোধগম্য নয়। শাহা আলমের উদ্দেশ্য হচ্ছে আমার মাথার ঘাম পায়ে পেলানো টাকা না দেওয়ার জন্য হয়রানি মূলক ভাবে আমাকে হয়রানি করে যাচ্ছে। তাই আমার বিনীত অনুরোধ এই মিথ্যে সংবাদে প্রশাসন কিংবা জনসাধারণকে বিভ্রান্তি না হওয়ার জন্য জোরালো অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারি
বেলাল উদ্দিন
সত্তাধিকারী
বিসমিল্লাহ পোল্ট্রি এন্ড ফিড সেন্টার,
হোয়াইক্যং বাজার টেকনাফ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।