২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৪ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেপ্তার    ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ

‘৪৮ দিনেও সালাহউদ্দিনের খোঁজ দিতে না পারা সরকারের চরম ব্যর্থতা ও অদক্ষতার জ্বলন্ত প্রমাণ’

Cox dist Chhatrada

বিএনপির যুগ্ম মহাসচিব ও ২০ দলের মুখপাত্র সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমদকে অক্ষত অবস্থায় ফেরত পাবার দাবীতে চলমান আন্দোলন কর্মসূচীর অংশ হিসাবে আজ রবিবার বিকালে কক্সবাজার শহরে লিফলেট বিতরণ করেছে জেলা ছাত্রদল। জেলা সভাপতি রাশেদুল হক রাসেলের নেতৃত্বে ছাত্রদলের নেতারা রবিবার বিকাল চারটা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শহরের বার্মিজ মার্কেট এলাকা থেকে সিটি কলেজ গেইট পর্যন্ত এলাকায় রাস্তার দুধারে ব্যবসায়ী, পথচারীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের মাঝে এসব লিফলেট বিতরণ করেন। এসময় জেলা ছাত্রদল সভাপতি রাসেল বলেন- ‘৪৮ দিনেও সালাহউদ্দিনের খোঁজ দিতে না পারা সরকারের চরম ব্যর্থতা ও অদক্ষতার জ্বলন্ত প্রমাণ’ ।
ছাত্রদল সভাপতি আরো বলেন- ‘সালাহউদ্দিন আহমদকে গত ১০ মার্চ রাত ১০টায় রাজধানী ঢাকার উত্তরাস্থ ৩ নং সেক্টরের ১৩-বি সড়কের ৪৯-বি নং বাড়ীর দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তুলে নিয়ে যায়। এর ৩ দিন আগে ডিবি পুলিশ তার ব্যক্তিগত সহকারী ও গাড়ী চালককে আটক করে নিয়ে যায়। এতেই প্রমাণিত হয় সালাহউদ্দিন আহমদকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তুলে নিয়ে গেছে। এছাড়া তার স্ত্রী সাবেক এমপি এডভোকেট হাসিনা আহমেদ এবং বিএনপির কেন্দ্রীয় হাইকমান্ডও নিশ্চিত যে, সালাহউদ্দিন আহমদ সরকারের হাতেই আটক রয়েছে।’
ছাত্রদল নেতারা নিখোঁজ সালাহউদ্দিনের পরিবার-পরিজনের অস্থিরতা নিরসনে অবিলম্বে তাকে ফেরত দেওয়ার দাবী জানান।
লিফলেট বিতরণকালে জনগণের মধ্যে ব্যাপক সাড়া পড়ে। এসময় সালাহউদ্দিনের ছবি বুকে জড়িয়ে ধরে অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়েন।
কেউ কেউ মন্তব্য করেন- ‘প্রধানমন্ত্রী চাইলে সালাহউদ্দিনকে ফেরত দিয়ে তার অসহায় পরিবারের দু:খ-যন্ত্রণা লাঘব করতে পারেন!’
লিফলেট বিতরণকালে আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ সরওয়ার রোমন, সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, শহর ছাত্রদলের আহবায়ক মোহাম্মদ ইলিয়াছ, ছাত্রদল নেতা মোহাম্মদ মুরাদ, ফাহিমুর রহমান ফাহিম, শামসুল আলম, আশরাফ ইমরান, আহমদ ছফা, আল আমিন, মোহাম্মদ শাহজাহান, ইমরান হোসেন, মোজাম্মেল হক, মুজিবুর রহমান রোমান, ওয়াহিদুল ইসলাম লিটন, একরামুল হক, রেজাউল হক, রিজভী খান, সাইফুল আলম রানা, ইসতেহাদুল হক মাসুম, জাফর আলম, নুরুল আলম, সাদমান সৌমিক ফয়সাল, আবদুল্লাহ আল নোমান, রহিমউল্লাহ, আবদুর রহিম, মনজুর আলম, সাজ্জাদ হাসান, মনিরুল আলম, নুর হোসেন, মোহাম্মদ তানভীর, রাশেদ, ইরফানুর রহমান, নাজিমউদ্দিন, মোহাম্মদ সাগর, বকুল, রুবেল, হাবিব, দিনার ও রিয়াজ প্রমূখ নেতৃবন্দ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।