২২ জুন, ২০২৪ | ৮ আষাঢ়, ১৪৩১ | ১৫ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  সোনারপাড়া উচ্চ বিদ্যালয় ব্যাচ ২০১৯-এর ঈদ পূণর্মিলন অনুষ্ঠিত হয়েছে   ●  পাহাড় ধ্বসঃ ৮ রোহিঙ্গাসহ নিহত ১০   ●  উখিয়ার ক্যাম্পে পৃথক পাহাড় ধ্বসে ৭ রোহিঙ্গা সহ নিহত ৯   ●  রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা   ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি

হ্নীলায় আদম ব্যাপারীর প্রতারনা : ভুক্ত-ভোগীদের মাথায় হাত

images
হজ্ব ও ওমরা ভিসায় সৌদী আরবে পাঠার নাম করে বিভিন্ন লোক থেকে বিপুল অংকের টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে গেছে হ্নীলার এক প্রতারক। এতে ভুক্ত ভোগীরা মাথায় হাত দিয়েছে।
জানা যায় , টেকনাফ উপজেলাধীন হ্নীলা পানখালীর জনৈক আবছার নিজেকে আদম ব্যাবসায়ী হিসেবে পরিচয় দিয়ে সৌদী আরব পাঠানোর নাম করে বিভিন্নজন থেকে মোটা অংকের টাকা ও পাসপোর্ট গ্রহন করে।এরপর বিভিন্ন তালবাহানায় সময় ক্ষেপন করে এক পর্যায়ে আত্মগোপন করে। উখিয়া উপজেলার নিদানিয়া এলাকার মোহাম্মদ নাভিল জানান, ওমরা ভিসায় সৌদী আরব পাঠানোর নাম করে উক্ত আবছার পাসপোর্ট ও টাকা নেয়। কিন্তু ৪/৫ মাস গত হলেও এখনো সৌদী আরব পাঠানো অথবা টাকা ও পাসপোর্ট ফেরত দেয়নি সে । সোনার পাড়ার মাহবুব ও জুহেব জানান, উক্ত আবছার আরও অনেকের সাথে এরকম প্রতারনা করেছে। ভুক্তভোগী রফিক বলেন , বিভিন্ন জনের থেকে টাকা হাতিয়ে নিয়ে আবছার এখন স্বপরিবারে ঢাকায় আত্মগোপন করেছে। উপরোক্ত ব্যাপারে অভিযুক্ত আবছার নিজেকে ট্রাভেল এজেন্টার মালিক দাবী করে বলেন, সব পাসপোর্ট ভিসা প্রসেসিং এ আছে ও পর্যায়ক্রমে সবাইকে ফ্লাইট দেয়া হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।