২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

‘স্বাধীন বাংলা’ টিভির জেলা প্রতিনিধি হলেন নোবেল

abdul alim nobel coxsbazar-2
বেসরকারী চ্যাটেলাইন চ্যানেল ‘স্বাধীন বাংলা’ টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক আবদুল আলীম নোবেল। ‘স্বাধীন বাংলা’ টিভির হেড অব এডমিনিট্রেশন ও ব্রটকাস্ট মো. মাহমুদ আলম সজল এর স্বাক্ষরিত নিয়োগ পত্রে গত ৩ জুন ২০১৫ইং হতে নিয়োগ চুড়ান্ত করেন।
ইতোপূর্বে সাংবাদিক আবদুল আলিম নোবেল দৈনিক সৈকত, দৈনিক আজকের কক্সবাজার বার্তা, আমাদের কক্সবাজার, আজকের কক্সবাজার ও দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেন। বর্তমানে তিনি দৈনিক আজকের দেশ বিদেশ পত্রিকায় স্টাফ রিপোর্টার ও অনলাইন টিভি চ্যানেল “নিউজ এমটিভি’ তে কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।
এছাড়াও তিনি কক্সবাজার জার্নালিস্ট এসোসিয়েশন’র যুগ্ন-সম্পাদক ও কক্সবাজার সাংবাদিক সংসদের দপ্তর সম্পাদক পদে রয়েছেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি ‘সাগর সীমান্ত ও লিটল ম্যাজিন রক্তক্ষরণ’সহ বেশ কয়েকটি কোষ গ্রন্থের সম্পাদনা করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।