২২ জুন, ২০২৪ | ৮ আষাঢ়, ১৪৩১ | ১৫ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  সোনারপাড়া উচ্চ বিদ্যালয় ব্যাচ ২০১৯-এর ঈদ পূণর্মিলন অনুষ্ঠিত হয়েছে   ●  পাহাড় ধ্বসঃ ৮ রোহিঙ্গাসহ নিহত ১০   ●  উখিয়ার ক্যাম্পে পৃথক পাহাড় ধ্বসে ৭ রোহিঙ্গা সহ নিহত ৯   ●  রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা   ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি

‘স্বাধীন বাংলা’ টিভির জেলা প্রতিনিধি হলেন নোবেল

abdul alim nobel coxsbazar-2
বেসরকারী চ্যাটেলাইন চ্যানেল ‘স্বাধীন বাংলা’ টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক আবদুল আলীম নোবেল। ‘স্বাধীন বাংলা’ টিভির হেড অব এডমিনিট্রেশন ও ব্রটকাস্ট মো. মাহমুদ আলম সজল এর স্বাক্ষরিত নিয়োগ পত্রে গত ৩ জুন ২০১৫ইং হতে নিয়োগ চুড়ান্ত করেন।
ইতোপূর্বে সাংবাদিক আবদুল আলিম নোবেল দৈনিক সৈকত, দৈনিক আজকের কক্সবাজার বার্তা, আমাদের কক্সবাজার, আজকের কক্সবাজার ও দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেন। বর্তমানে তিনি দৈনিক আজকের দেশ বিদেশ পত্রিকায় স্টাফ রিপোর্টার ও অনলাইন টিভি চ্যানেল “নিউজ এমটিভি’ তে কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।
এছাড়াও তিনি কক্সবাজার জার্নালিস্ট এসোসিয়েশন’র যুগ্ন-সম্পাদক ও কক্সবাজার সাংবাদিক সংসদের দপ্তর সম্পাদক পদে রয়েছেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি ‘সাগর সীমান্ত ও লিটল ম্যাজিন রক্তক্ষরণ’সহ বেশ কয়েকটি কোষ গ্রন্থের সম্পাদনা করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।