১৮ জুলাই, ২০২৪ | ৩ শ্রাবণ, ১৪৩১ | ১১ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  কলেজছাত্র মুরাদ হত্যা মামলার আসামি রহিম কারাগারে   ●  আন্দোলনের নামে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির প্রতিবাদে কক্সবাজার ছাত্রলীগের সমাবেশ   ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত

সেবা প্রত্যাশীদের সাথে ভাল ব্যবহার করতে হবে- হাইওয়ে পুলিশ প্রধান

নিজস্ব প্রতিবেদক:

হাইওয়ে পুলিশ প্রধান মো. শাহাবুদ্দিন খান বলেছেন, সেবা প্রত্যাশীদের সাথে ভাল ব্যবহার করতে হবে। মহাসড়ক নিরাপদ ও যান চলাচল নির্বিঘ্ন রাখার পাশাপাশি অপরাধ দমনে সবাইকে পেশাদারিত্বের সাথে কাজ করতে হবে। বৃহস্পতিবার হাইওয়ে পুলিশ হেডকোর্য়ার্টাসের সম্মেলন কক্ষে দিনব্যাপী হাইওয়ে পুলিশ এর মাসিক অপরাধ (সেপ্টেম্বর/২০২৩) পর্যালোচনা সভায় তিনি এই কথা বলেন।

তিনি মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদারসহ বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এছাড়াও হাইওয়ে পুলিশের সকল সদস্যবৃন্দকে সর্বোচ্চ স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন এবং জনমুখী পুলিশিং ব্যবস্থা নিশ্চিত করার জন্য সকলের প্রতি আহবান জানান। পরিশেষে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে সভা সমাপ্তি করেন।
হাইওয়ে পুলিশ প্রধান অতিরিক্ত আইজি মো. শাহাবুদ্দিন খানের সভাপতিত্বে সভায় হাইওয়ে পুলিশের সকল ডিআইজি, অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপারসহ হাইওয়ে পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই ডিআইজি (উত্তর) ও অতিরিক্ত দায়িত্বে (অপারেশন অ্যান্ড ট্রাফিক ম্যানেজমেন্ট) মাহ্ফুজুর রহমান, পিপিএম-বার এর সঞ্চালনায় সেপ্টেম্বর ২০২৩ ও আগস্ট ২০২৩ এবং পূর্ববর্তী বছরের সেপ্টেম্বর ২০২২ হাইওয়ে পুলিশের খাতওয়ারী ট্র‍্যাফিক সংক্রান্ত অপরাধের তুলনামূলক চিত্র উপস্থাপন করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।