২৪ অক্টোবর, ২০২৪ | ৮ কার্তিক, ১৪৩১ | ২০ রবিউস সানি, ১৪৪৬


শিরোনাম
  ●  ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাবে উত্তাল কক্সবাজার সমুদ্র   ●  কক্সবাজারে আদালত ঘেরাও করলো বৈষম্যবিরোধী ছাত্ররা   ●  আওয়ামী দোসরদের পক্ষে আইনি লড়াইয়ে বিএনপি-জামায়াতপন্থী আইনজীবীরা   ●  জাতীয়তাবাদী সাংবাদিক ফোরামের সভাপতি আবু সালেহ ও সদস্য সচিব জাহাঙ্গীর আলম প্রধান   ●  উখিয়ায় পাহাড় ধ্বসে যুবকের মৃত্যু   ●  আকাশে উড়লো ফানুস, বাঁকখালী নদীতে ভাসলো ‘কল্প জাহাজ’   ●  সম্পত্তির লোভে চাচার ষড়যন্ত্রে ভাতিজা অপহরণ, তিনদিন পর উদ্ধার   ●  টেকনাফে ছাত্রদল নেতা ইয়াবাসহ আটক!   ●  ৫দিনের রিমান্ডে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর   ●  সেন্টমার্টিন থেকে ফিরার পথে স্পিডবোট ডুবি, নিখোঁজ ১

সেবা প্রত্যাশীদের সাথে ভাল ব্যবহার করতে হবে- হাইওয়ে পুলিশ প্রধান

নিজস্ব প্রতিবেদক:

হাইওয়ে পুলিশ প্রধান মো. শাহাবুদ্দিন খান বলেছেন, সেবা প্রত্যাশীদের সাথে ভাল ব্যবহার করতে হবে। মহাসড়ক নিরাপদ ও যান চলাচল নির্বিঘ্ন রাখার পাশাপাশি অপরাধ দমনে সবাইকে পেশাদারিত্বের সাথে কাজ করতে হবে। বৃহস্পতিবার হাইওয়ে পুলিশ হেডকোর্য়ার্টাসের সম্মেলন কক্ষে দিনব্যাপী হাইওয়ে পুলিশ এর মাসিক অপরাধ (সেপ্টেম্বর/২০২৩) পর্যালোচনা সভায় তিনি এই কথা বলেন।

তিনি মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদারসহ বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এছাড়াও হাইওয়ে পুলিশের সকল সদস্যবৃন্দকে সর্বোচ্চ স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন এবং জনমুখী পুলিশিং ব্যবস্থা নিশ্চিত করার জন্য সকলের প্রতি আহবান জানান। পরিশেষে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে সভা সমাপ্তি করেন।
হাইওয়ে পুলিশ প্রধান অতিরিক্ত আইজি মো. শাহাবুদ্দিন খানের সভাপতিত্বে সভায় হাইওয়ে পুলিশের সকল ডিআইজি, অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপারসহ হাইওয়ে পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই ডিআইজি (উত্তর) ও অতিরিক্ত দায়িত্বে (অপারেশন অ্যান্ড ট্রাফিক ম্যানেজমেন্ট) মাহ্ফুজুর রহমান, পিপিএম-বার এর সঞ্চালনায় সেপ্টেম্বর ২০২৩ ও আগস্ট ২০২৩ এবং পূর্ববর্তী বছরের সেপ্টেম্বর ২০২২ হাইওয়ে পুলিশের খাতওয়ারী ট্র‍্যাফিক সংক্রান্ত অপরাধের তুলনামূলক চিত্র উপস্থাপন করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।