১ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৮ মাঘ, ১৪২৯ | ৯ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর

সালাহউদ্দিন আহমদকে ফেরত চেয়ে জেলা বিএনপির চারদিনব্যাপী গণস্বাক্ষর কর্মসূচী উদ্বোধন

Cox Dist BNP Gonosakkor 28.03.15
বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেওয়ার দাবীতে জেলা বিএনপির চলমান আন্দোলনের অংশ হিসাবে গতকাল শনিবার দুপুর থেকে চারদিনব্যাপী গণস্বাক্ষর অভিযান শুরু হয়েছে। কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে দুপুর ১২টায় এই কর্মসূচীর যৌথভাবে উদ্বোধন করেন জেলা বিএনপি সভাপতি শাহজাহান চৌধুরী ও কেন্দ্রীয় নেতা লুৎফুর রহমান কাজল।
এসময় তারা জেলাবাসীকে দলমত নির্বিশেষে এই কর্মসূচীতে অংশগ্রহণের আহবান জানিয়ে বলেন- বিএনপির এই জাতীয় নেতাকে ফিরে পাওয়ার দাবীতে আয়োজিত গণস্বাক্ষর কর্মসূচী শেষে এসব স্বাক্ষর জাতিসংঘের কাছে পাঠিয়ে দেয়া হবে।
তারা আরো বলেন- সালাহউদ্দিন আহমদের মত নেতাকে ১৯দিন ধরে নিখোঁজ রেখে সরকার বাংলাদেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র রুখতে বিএনপি অহিংস কর্মসূচী হাতে নিয়েছে। এই ধরনের অহিংস কর্মসূচীর মাধ্যমে জনগণকে সম্পৃক্ত করে বর্তমান সরকারকে ক্ষমতা থেকে হটাতে হবে।
জিয়া পরিষদ কক্সবাজার জেলা শাখার ব্যবস্থাপনায় এই কর্মসূচী পালন করা হচ্ছে। কর্মসূচী উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বúœা, সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও পৌর প্যানেল মেয়র মোহাম্মদ জিসানউদ্দিন জিসান, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নেজামউদ্দিন, বর্তমান সভাপতি রাশেদুল হক রাসেল, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ সরওয়ার রোমন, সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরউদ্দিন মনির, সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন ও শহর ছাত্রদলের আহবায়ক মোহাম্মদ ইলিয়াছ প্রমূখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।