২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক

সালাহউদ্দিনকে ফেরত দেয়ার দাবীতে জেলা মহিলা দলের মিছিলে পুলিশের বাধা

Cox Mohila dal 15.03.15-4.psd
বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে ফেরত দেয়ার দাবীতে কক্সবাজারে জেলা মহিলা দলের আয়োজিত মিছিলে বাধা দিয়েছে পুলিশ। আজ রবিবার দুপুর ২টায় জেলা মহিলা দলের সভানেত্রী ও সাবেক ভাইস চেয়ারম্যান নাছিমা আকতার বকুলের নেতৃত্বে প্রায় অর্ধশত মহিলার অংশগ্রহণে আয়োজিত বিক্ষোভ মিছিলটি জেলা বিএনপি কার্যালয় থেকে বের হয়ে থানা রাস্তার মোড়ে গেলে পুলিশের বাধার মুখে পড়ে। এসময় পুলিশের সাথে বাক বিতন্ডায় লিপ্ত হয় মহিলা দলের কর্মীরা। এক পর্যায়ে তারা রাস্তায় বসে পড়ে। পরে মিছিলটি দলীয় কার্যালয়ে ফিরে এসে এক সমাবেশে মিলিত হয়।
জেলা মহিলা দলের সভানেত্রী ও সাবেক ভাইস চেয়ারম্যান নাছিমা আকতার বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধুরী বলেন, দক্ষিণ চট্টলার সিংহ পুরুষ বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে তুলে নিয়ে এই অবৈধ সরকার কক্সবাজারবাসীর হৃদয়ে আগুণ জ্বালিয়ে দিয়েছে। এই আগুণে পুড়ে বর্তমান অবৈধ সরকার খুব শীঘ্রই জ্বলে-পুড়ে ছারখার হয়ে যাবে।
তিনি সালাহউদ্দিন আহমদকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার দাবী জানিয়ে বলেন, অন্যথায় সরকার বিরোধী আন্দোলন সারাদেশে দাবানলের মত ছড়িয়ে দেয়া হবে।
তিনি সালাহউদ্দিন আহমদকে একজন সফল জাতীয় নেতা আখ্যায়িত করে বলেন, সরকার এখন আগুণ নিয়ে খেলছে। সেই আগুণে তারাই ছারখার হয়ে যাবে।
শহর যুবদলের সহ-সভাপতি দোলন ধরের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট আবু ছিদ্দিক ওসমানী, জেলা যুবদলের সাবেক দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম মুকুল, জেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি ও চকরিয়া পৌরসভার কাউন্সিলর রাশেদা বেগম, যুগ্ম সম্পাদক সাবিনা ইয়াসমিন ঝিনু, সাংগঠনিক সম্পাদক ও রামু উপজেলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, চকরিয়া পৌরসভা মহিলা দলের সাধারণ সম্পাদক খালেছা বেগম, জেলা মহিলা দল নেত্রী সোমা আকতার, হাসনা খান, নাজমা সোলতানা রুমা, খুরশিদা বেগম, রোকেয়া বেগম, ফাতেমা বেগম ও রুববান বেগম প্রমূখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।