৩ ফেব্রুয়ারি, ২০২৩ | ২০ মাঘ, ১৪২৯ | ১১ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমানোন্নয়নে কক্সবাজার পৌর এলাকায় চলছে দরিদ্রবান্ধব নগর পরিকল্পনা ও উন্নয়ন কাজ   ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ

সালাহউদ্দিনকে ফেরত দেয়ার দাবীতে জেলা মহিলা দলের মিছিলে পুলিশের বাধা

Cox Mohila dal 15.03.15-4.psd
বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে ফেরত দেয়ার দাবীতে কক্সবাজারে জেলা মহিলা দলের আয়োজিত মিছিলে বাধা দিয়েছে পুলিশ। আজ রবিবার দুপুর ২টায় জেলা মহিলা দলের সভানেত্রী ও সাবেক ভাইস চেয়ারম্যান নাছিমা আকতার বকুলের নেতৃত্বে প্রায় অর্ধশত মহিলার অংশগ্রহণে আয়োজিত বিক্ষোভ মিছিলটি জেলা বিএনপি কার্যালয় থেকে বের হয়ে থানা রাস্তার মোড়ে গেলে পুলিশের বাধার মুখে পড়ে। এসময় পুলিশের সাথে বাক বিতন্ডায় লিপ্ত হয় মহিলা দলের কর্মীরা। এক পর্যায়ে তারা রাস্তায় বসে পড়ে। পরে মিছিলটি দলীয় কার্যালয়ে ফিরে এসে এক সমাবেশে মিলিত হয়।
জেলা মহিলা দলের সভানেত্রী ও সাবেক ভাইস চেয়ারম্যান নাছিমা আকতার বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধুরী বলেন, দক্ষিণ চট্টলার সিংহ পুরুষ বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে তুলে নিয়ে এই অবৈধ সরকার কক্সবাজারবাসীর হৃদয়ে আগুণ জ্বালিয়ে দিয়েছে। এই আগুণে পুড়ে বর্তমান অবৈধ সরকার খুব শীঘ্রই জ্বলে-পুড়ে ছারখার হয়ে যাবে।
তিনি সালাহউদ্দিন আহমদকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার দাবী জানিয়ে বলেন, অন্যথায় সরকার বিরোধী আন্দোলন সারাদেশে দাবানলের মত ছড়িয়ে দেয়া হবে।
তিনি সালাহউদ্দিন আহমদকে একজন সফল জাতীয় নেতা আখ্যায়িত করে বলেন, সরকার এখন আগুণ নিয়ে খেলছে। সেই আগুণে তারাই ছারখার হয়ে যাবে।
শহর যুবদলের সহ-সভাপতি দোলন ধরের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট আবু ছিদ্দিক ওসমানী, জেলা যুবদলের সাবেক দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম মুকুল, জেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি ও চকরিয়া পৌরসভার কাউন্সিলর রাশেদা বেগম, যুগ্ম সম্পাদক সাবিনা ইয়াসমিন ঝিনু, সাংগঠনিক সম্পাদক ও রামু উপজেলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, চকরিয়া পৌরসভা মহিলা দলের সাধারণ সম্পাদক খালেছা বেগম, জেলা মহিলা দল নেত্রী সোমা আকতার, হাসনা খান, নাজমা সোলতানা রুমা, খুরশিদা বেগম, রোকেয়া বেগম, ফাতেমা বেগম ও রুববান বেগম প্রমূখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।