২২ জুন, ২০২৪ | ৮ আষাঢ়, ১৪৩১ | ১৫ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  সোনারপাড়া উচ্চ বিদ্যালয় ব্যাচ ২০১৯-এর ঈদ পূণর্মিলন অনুষ্ঠিত হয়েছে   ●  পাহাড় ধ্বসঃ ৮ রোহিঙ্গাসহ নিহত ১০   ●  উখিয়ার ক্যাম্পে পৃথক পাহাড় ধ্বসে ৭ রোহিঙ্গা সহ নিহত ৯   ●  রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা   ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি

সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা স্মারক প্রদান

বিজ্ঞপ্তি;

সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় “হাসিঘর ফাউন্ডেশন” কে সম্মাননা দিয়েছে স্বপ্নতরী যুব সংগঠন।

৭ই মার্চ শুক্রবার কক্সবাজার হাশেমিয়া কামিল মাদরাসার মিলনায়তনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নতরী যুব সংগঠনের ৩য় বর্ষপূর্তি ও স্বেচ্ছাসেবী সংবর্ধনা অনুষ্ঠানে এ সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

সংগঠনটির সদস্যদের হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন স্বপ্নতরী যুব সংগঠনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ রিয়াজ ও অনান্য অতিথিবৃন্দ।

জানা যায়, ২০২১ সালের ৩ জুলাই একঝাঁক উদ্যমী তরুণদের নিয়ে গঠিত হয় হাসিঘর ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠন। প্রতিষ্ঠা লগ্নের পর থেকেই সংগঠনটির সদস্যদের তারুণ্যদীপ্ত উদ্যম, একাগ্রতা ও অদম্য ইচ্ছা শক্তির জোরে ক্রমান্বয়ে সেবার পরিধি ব্যাপকভাবে বিস্তৃত হচ্ছে। অসহায় মানুষের পাশে দাঁড়ানো, শীতবস্ত্র বিতরণ, ঈদবস্ত্র বিতরন, ইফতার সামগ্রী বিতরণ ,করোনা পাদুর্ভাবের সময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বাজার ও করোনা টিকাদান কেন্দ্রে মাস্ক, লিফলেট ও স্যানিটাইজার বিতরন মানবসৃষ্ট ও প্রাকৃতিক দূর্যোগে মাঠপর্যায়ে কাজ এবং কোনো অসহায় মানুষ বড় রোগে আক্রান্ত হলে তার জন্য আর্থিক সহায়তা দেয়া, এবং ১-১৮ বছরের বাচ্চাদের মসজিদ ও নামাজমূখি করার জন্য পুরুস্কার ও মেডেল বিতরণ সহ নানা সামাজিক মানবিক কাজ করে হাসিঘর ফাউন্ডেশন নামে এই সংগঠনটি সাধারণ মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

সম্মাননা স্মারক পাওয়ার অনুভূতি জানতে চাইলে হাসিঘর ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের উখিয়া উপজেলা শাখার সভাপতি পিএম মোবারক জানান, ‘স্বেচ্ছায় মানুষের সেবার ব্রত নিয়ে আমরা ঐক্যবদ্ধ হয়ে সবসময় মানবতার কাজে নিজেদের নিয়োজিত রাখতে চাই। এই পথচলাকে তারুণ্য ব্লাড ডোনারস সোসাইটি সম্মানিত করে সম্মাননা স্মারক প্রদান করায় আমরা আরও উৎসাহ পেয়েছি।’ এবং হাসিঘর ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াসিন সিকদার জানান আমরা অসহায় মানুষের মুখে হাসি ফুটাবো স্লোগান কে সামনে রেখে দেশ ও জাতির স্বার্থে কাজ করে যাচ্চি এবং ভবিষ্যতে আমাদের কাজের পরিধি আরে বৃদ্ধি করবো।

এই স্বেচ্ছাসেবী সংবর্ধনা অনুষ্ঠানে হাসিঘর ফাউন্ডেশন এর পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন উখিয়া শাখার সদস্য নাজমুল হাসান,সায়েদ মোবারক, প্রমুখ

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।