১৪ জুলাই, ২০২৪ | ৩০ আষাঢ়, ১৪৩১ | ৭ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত

সাড়ে ৯ হাজার ইয়াবাসহ টেকনাফে রোহিঙ্গা নারীকে আটক করেছে কোস্টগার্ড

হামীম ফরহাদ সায়েম: নিউজরুম এডিটর

 ১৬ জানুয়ারি বৃহস্পতিবার  গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের কোস্ট গার্ড অভিযান পরিচালনা করে নাইটং পাড়া এলাকার একটি ভাড়াকৃত বাসায় তল্লাশি করে ৯৫০০ পিস ইয়াবা  সহ মোছাঃ ছেনোয়ারা বানু (১৯) নামের   একজন রোহিঙ্গা মহিলা কে আটক করেছে কোস্টগার্ড ।

রোহিঙ্গা মহিলা মোছাম্মদ ছেনোয়ারা বেগম ১৯,পিতা মোঃ লাল মিয়া,ক্যাম্পঃ ২৪ LMS লেদা, ব্লকঃ বি, ঘরঃ ১৮
উক্ত ইয়াবা কারবারির মূল আসামি  ছমিরা বেগম(৩৫) ঘটনা স্থলে অনুপস্থিত থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে জানা যায় মূল আসামি এখনো রোহিঙ্গা ক্যাম্পে পলাতক রয়েছে। জব্দকৃত ৯৫০০ পিস ইয়াবা সহ আটককৃত মহিলা কে টেকনাফ  থানায় হস্তান্তর করা হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।