৯ জুলাই, ২০২৪ | ২৫ আষাঢ়, ১৪৩১ | ২ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত   ●  পর্যটনের অ্যাম্বাসেডর চালকরা- এডিএসপি জসিম উদ্দিন চৌধুরী

সাংবাদিক ইমরুল কায়েসের জন্মদিনে ফেইজবুক জুড়ে শুভেচ্ছার ঝড়

কনক বড়ুয়া, নিউজরুম এডিটরঃ কক্সবাজারের উখিয়া উপজেলার সাংবাদিক অঙ্গনের সুপরিচিত মুখ, যমুনা টিভির কক্সবাজার প্রতিনিধি সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরীর শুভ জন্মদিনে সহকর্মী ও শুভাখাঙ্খীদের ভালবাসায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক থেকে শুরু করে বিভিন্ন মেসেন্জারে সিক্ত হলেন তিনি।

জন্মদিন একটা আনন্দের দিন। এ দিবসটি প্রত্যেক মানুষই নিজ নিজ অবস্থান থেকে স্মরণীয় করতে চায়। জন্মদিন নিয়ে অনেকেই ভিন্ন কথা বলেন, তার পরও প্রতিটি মানুষের জন্মদিনের এ আনন্দের আবেগটাই অনন্য। কক্সবাজারে দীর্ঘদিন যাবত টিভি সংবাদের সাথে জড়িত থাকায় সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরী অতি পরিচিত এক নাম, যার জনপ্রিয়তা আজ সর্ব মহলে বিরাজমান। ৪জুন মঙ্গলবার তার জন্মদিবসে ফেইজবুক তাকালে তাই প্রমান করে।

কক্সবাজার বাসভবনে সাংবাদিক ইমরুল কায়েসকে শুভেচ্ছা জানাতে আগত বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, জনপ্রতিনিধি, সহকর্মী ও সুধীমহলের ভালবাসা তার প্রমান করে। সত্যিই তিনি সামাজিক অঙ্গনে একজন সফল জনপ্রিয় সাংবাদিক।

এদিকে সাংবাদিক ইমরুল কায়েস চৌধুরীর জন্মদিনে যারা অনলাইন ও অফলাইনে শুভেচ্ছা ও দোয়া করেছেন, তাদের সবার সুস্থতা কামনা করে তিনি বলেন, সত্যিই আপনাদের আন্তরিক এ ভালবাসা আমাকে আরো এগিয়ে যাওয়ার আনন্দ- সাহস জন্ম দিয়েছে। আপনারা এভাবেই পাশে চিরজীবন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।