২ ফেব্রুয়ারি, ২০২৩ | ১৯ মাঘ, ১৪২৯ | ১০ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমানোন্নয়নে কক্সবাজার পৌর এলাকায় চলছে দরিদ্রবান্ধব নগর পরিকল্পনা ও উন্নয়ন কাজ   ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ

সরকারের আন্তরিকতায় টেকনাফ পৌরবাসীর নিরাপদ পানি সরবরাহ কার্যক্রম শুরু

Teknaf Pic-08-03-15
টেকনাফ পৌর এলাকায় নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধনকালে এমপি আব্দুর রহমান বদি বলেছেন সরকারের সদিচ্ছা ও আন্তরিকতার কারণে টেকনাফ পৌরবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবী পূরণ হতে চলছে। এই জন্য প্রকল্প বাস্তবায়নকারী কর্তৃপক্ষকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। বর্তমান সরকারের উন্নয়নে বিশ্বাসী তাই উন্নয়ন করে যাচ্ছে আর বিএনপি নেত্রী ধ্বংসের বিধায় অপরাজনীতির মাধ্যমে বোমা হামলা,জ্বালাও-পোড়াও এবং খুনের রাজনীতির মাধ্যমে জন-জীবন বিষিয়ে তুলছে। এই ব্যাপারে সর্বস্তরের জনসাধারণকে সজাগ থাকতে হবে।
জানা যায়, ৮ মার্চ বিকাল ৩টায় পৌর এলাকার নাইট্যং পাড়ায় বাংলাদেশের জলবায়ু ক্ষতিগ্রস্থ জনগোষ্ঠীর জীবনযাত্রার মনোন্নয়নে টেকনাফে পৌর মেয়র হাজী মোঃ ইসলাম ও বন্ধন আরডিওপি কনসোর্টিয়ামের সহযোগিতায় এবং বগুড়া পল্লী উন্নয়ন একাডেমী অর্থায়নে কারিগরী সহযোগীতায় নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের শুভ উদ্বোধন  অনুষ্ঠান বন্ধন আরডিওপি কনসোর্টিয়াম প্রকল্পের চেয়ারম্যান মোঃ জাহাংগীর হাসানের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুরের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া টেকনাফের সাংসদ আব্দুর রহমান বদি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ, উপজেলা নির্বাহী অফিসার শাহ মোজাহিদ উদ্দিন। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানবাধিকার কমিশনের উখিয়া-টেকনাফের আঞ্চলিক সভাপতি মনোয়ারা বেগম মুন্নি, বন্ধন আরডিওপি কনসোর্টিয়াম প্রজেক্ট ম্যানেজার জসিম উদ্দিনসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ। প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আব্দুর রাহমান বদি উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।