৩ ডিসেম্বর, ২০২৩ | ১৮ অগ্রহায়ণ, ১৪৩০ | ১৮ জমাদিউল আউয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে রেল : শুরুতেই ইজিবাইক চালকদের দৌরাত্ম্য ২০ টাকা ভাড়া রাতা-রাতি ৫০ টাকা!   ●  মাদক কারবারিদের হুমকির আতঙ্কে ইউপি সদস্য কামালের সংবাদ সম্মেলন   ●  সালাহউদ্দিন সিআইপি ও এমপি জাফরকে আদালতে তলব   ●  কক্সবাজার-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন এমপি জাফর আলম   ●  ‘দিনে আত্মগোপনে, রাতে অস্ত্রের মহড়া বালু-পাহাড় খেকো তাহেরের!   ●  বিপুল ভোটে আবারও এমপি নির্বাচিত হয়ে কক্সবাজার-১ আসন শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে   ●  আওয়ামী লীগ নেতাকর্মী-সমর্থকদের ব্যাপক বিক্ষোভ, স্বতন্ত্র হিসেবে লড়াইয়ের ঘোষণা   ●  এইচএসসিতে শতভাগ পাশে আবারো জেলায় শ্রেষ্ঠ রামু ক্যান্টনমেন্ট কলেজ   ●  রামুতে বালু-পাহাড় খেকো আবু তাহেরের ডেরায় যৌথ অভিযান   ●  টেকনাফে মালয়েশিয়া যাওয়ার পথে ৫৮ রোহিঙ্গা উদ্ধার : ৪ পাচারকারী আটক

সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ কক্সবাজারের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন পাটওয়ারী

বিশেষ প্রতিবেদক:

বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন কক্সবাজার সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের প্রধান সহকারী মোঃ নাছির উদ্দিন পাটওয়ারী।

সোমবার (১৮ জুলাই) সংগঠনের কেন্দ্রীয় কমিটির মহাসচিব নোমানুজ্জামান আল আজাদ স্বাক্ষরিত অফিস আদেশে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। যার স্মারক নং-বিএসকেএসপি/২০২২(৭)৫১।

চিঠিতে বলা হয়েছে, সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি, পূর্বের সাধারণ সম্পাদক মো. আরফানুল আলমের শারীরিক অসুস্থতা ও অবসরজনিত কারণে সংগঠনকে গতিশীল করার প্রয়োজনে বিগত ২৯/০৩/২০২২ইং এবং ১৪/০৭/২০২২ইং তারিখ জেলা শাখার সভার সিদ্ধান্ত অনুযায়ী কমিটি পুনর্গঠন করা হয়েছে।

অনুমোদিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দকে সংগঠনের আদর্শ ও উদ্দেশ্য, গঠনতন্ত্রের বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করতে হবে। একই সাথে ২৩/১২/২০২০ তারিখে অনুমোদিত ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটির কোন সদস্য গঠনতন্ত্রের বিধি-বিধান প্রতিপালনে ব্যর্থ হলে তাদের স্থলে নতুন সদস্য অন্তর্ভূক্ত করে সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি, সম্ভাব্য স্বল্পতম সময়ের মধ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে কর্মচারী সমাবেশ আয়োজনসহ ৫ দফা দাবি আদায়ের আন্দোলনকে বেগবান করতে হবে।

নতুন মনোনীত সাধারণ সম্পাদকসহ আগের নেতৃবৃন্দের সমন্বয়ে সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করা হবে বলে জানিয়েছেন সভাপতি মোঃ খোরশেদ আলম। এই জন্য তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।