১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা

সদরের খরুলিয়ায় দেশীয় তৈরি ২ অস্ত্রসহ ৩ যুবক আটক

cox_db_police_121695544.psd

কক্সবাজার সদরের খুরুলিয়ায় থেকে দেশীয় তৈরি ২ অস্ত্র,২ রাউন্ড কাতুর্জ ও ২ টি মোটর সাইকেলসহ ৩ যুবককে আটক করেছে কক্সবাাজর ডিবি পুলিশ।

মঙ্গলবার রাত  ৯ টার দিকে খরুলিয়ার দরগাহ পাড়া জামে মসজিদের সামনের সড়ক থেকে ডিবির নিয়মিত টহলের সময় তাদের আটক করা হয়।
আটক‍ৃতরা হলেন, টেকনাফ পৌরসভার নতুন পল্লন পাড়ার  সিরাজুল ইসলামের ছেলে রফিক (২৫), মকবুল আহমদের ছেলে আব্দুল মালেক (৩২) ও ইসলামাবাদ এলাকার আব্দুল মালেকের ছেলে মো. জসিম উদ্দিন।
জানা গেছে, চকরিয়া থেকে ২টি মোটরসাইকেলে করে রফিক ও তার দুই সহযোগী নিয়ে যাচ্ছিলেন টেকনাফে। পথিমধ্র্যে তাদের থামিয়ে দেহ তল্লাশি করলে অস্ত্র ও কার্তুজসহ তাদের আটক করা হয়।
কক্সবাাজার গোয়ন্দা পুলিশের ওসি দেওয়ান আবুল হোসেন জানান, প্রতিদিনের মতো ডিবির একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে গেলে এসব অস্ত্র,তাজা কার্তুজসহ তাদের ৩ আটক করা হয়।

 

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।