৩ ফেব্রুয়ারি, ২০২৩ | ২০ মাঘ, ১৪২৯ | ১১ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমানোন্নয়নে কক্সবাজার পৌর এলাকায় চলছে দরিদ্রবান্ধব নগর পরিকল্পনা ও উন্নয়ন কাজ   ●  পরিবেশ অধিদপ্তরের অভিযানে নিষিদ্ধ পলিথিন, হাইড্রোলিক হর্ণ জব্দ, জরিমানা   ●  বঙ্গবন্ধু ছিলেন বিশ্ব শ্রেষ্ঠ জাতীয়তাবাদের নেতা   ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ

সদরের খরুলিয়ায় দেশীয় তৈরি ২ অস্ত্রসহ ৩ যুবক আটক

cox_db_police_121695544.psd

কক্সবাজার সদরের খুরুলিয়ায় থেকে দেশীয় তৈরি ২ অস্ত্র,২ রাউন্ড কাতুর্জ ও ২ টি মোটর সাইকেলসহ ৩ যুবককে আটক করেছে কক্সবাাজর ডিবি পুলিশ।

মঙ্গলবার রাত  ৯ টার দিকে খরুলিয়ার দরগাহ পাড়া জামে মসজিদের সামনের সড়ক থেকে ডিবির নিয়মিত টহলের সময় তাদের আটক করা হয়।
আটক‍ৃতরা হলেন, টেকনাফ পৌরসভার নতুন পল্লন পাড়ার  সিরাজুল ইসলামের ছেলে রফিক (২৫), মকবুল আহমদের ছেলে আব্দুল মালেক (৩২) ও ইসলামাবাদ এলাকার আব্দুল মালেকের ছেলে মো. জসিম উদ্দিন।
জানা গেছে, চকরিয়া থেকে ২টি মোটরসাইকেলে করে রফিক ও তার দুই সহযোগী নিয়ে যাচ্ছিলেন টেকনাফে। পথিমধ্র্যে তাদের থামিয়ে দেহ তল্লাশি করলে অস্ত্র ও কার্তুজসহ তাদের আটক করা হয়।
কক্সবাাজার গোয়ন্দা পুলিশের ওসি দেওয়ান আবুল হোসেন জানান, প্রতিদিনের মতো ডিবির একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে গেলে এসব অস্ত্র,তাজা কার্তুজসহ তাদের ৩ আটক করা হয়।

 

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।