২০ জুন, ২০২৪ | ৬ আষাঢ়, ১৪৩১ | ১৩ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  পাহাড় ধ্বসঃ ৮ রোহিঙ্গাসহ নিহত ১০   ●  উখিয়ার ক্যাম্পে পৃথক পাহাড় ধ্বসে ৭ রোহিঙ্গা সহ নিহত ৯   ●  রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে জবাই করে হত্যা   ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি   ●  সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা স্মারক প্রদান

শেখ হাসিনাকে হত্যার প্রতিবাদে এমপি জাফর আলমের নেতৃত্বে চকরিয়ায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

বার্তা পরিবেশক :

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে বলেছেন- বর্তমান বাংলাদেশ ২০২৩ সালের বাংলাদেশ। এই বাংলাদেশ ১৯৭৫ সালের বাংলাদেশ নয়। জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে রাষ্ট্রক্ষমতা দখলের যে সুযোগ ১৯৭৫ সাল পরবর্তী হয়েছিল, সেই সুযোগ আর হবে না।
এমপি জাফর আলম বলেন, কত বড় দুঃসাহ দেখালো রাজশাহীর বিএনপি নেতা। তারা নাকি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করবে। আমি চকরিয়া-পেকুয়া থেকে বলতে চাই, বিএনপি-জামায়াত যদি রাজপথে কোন ধরণের অরাজকতা, আগুন সন্ত্রাসী কর্মকাণ্ড সংঘটিত করার চেষ্টা করে তাহলে কাউকে বাড়িতেও থাকতে দেওয়া হবে না। সে যত বড় নেতাই হউক না কেন, তাকে কঠিণ পরিস্থিতির সম্মুখিন হতে হবে।
সংসদ সদস্য জাফর আলম বলেন, ‘শেখ হাসিনাকে হত্যা করার স্বপ্ন কোনদিন বাস্তবায়িত হতে দেওয়া হবে না। আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সাধারণ জনগণকে সাথে নিয়ে বিএনপির সেই দুঃস্বপ্ন রুখে দেওয়া হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আওয়ামী লীগের কেন্দ্রঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে সোমবার (২২ মে) বিকেলে চকরিয়া পৌরশহরে আওয়ামী লীগের উদ্যোগে বিশাল সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে এমপি জাফর আলম উপরোক্ত হুশিয়ারি দেন বিএনপি-জামায়াতের উদ্দেশ্যে।
এমপি জাফর আলম বলেন, ‘দেশ এখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে বিশ্ব দরবারে। বিশ্বের পরাক্রমশালী রাষ্ট্রপ্রধানেরাও শেখ হাসিনার ভূঁয়সি প্রশংসা করছেন রীতিমতো। কিন্তু স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াত সেই উন্নয়ন চোখে দেখেনা। এই দেশে আর ক্ষমতায় আসতে পারবে না বিএনপি-জামায়াত। খালেদা, তারেকের ক্ষমতায় আসার সেই স্বপ্নও চুরমার হয়ে যাবে, যদি সামনের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ না নেয়। এতএব যতই ফাঁকা বুলি আওড়ান, কোন কাজ হবে না।
মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ সিরাজুল চৌধুরী বাবলার সভাপতিত্বে প্রধান অতিথি এমপি জাফর আলম ছাড়াও বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকছুদুল হক চুট্টু, উপজেলা আওয়ামী লীগ নেতা ছৈয়দ আলম, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুছা, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল হোসেন চৌধুরী, ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসানুল ইসলাম আদরসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও সাধারণ জনগণ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।