২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খুনিয়া পালং ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন

বিজ্ঞপ্তি;

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কক্সবাজার জেলা রামু উপজেলা শাখার সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করতে গত বৃহস্পতিবার (২ জুন) শেখ রাসেল শিশু-কিশোর পরিষদ রামু উপজেলা শাখা খুনিয়া পালং ইউনিয়ন শাখার কমিটি আগামী ৬ মাসের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবুল কালাম ও মোঃ হোসেন।

এছাড়াও সদস্য হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ সোহেল, মোঃ গিয়াস উদ্দিন, এসএম আরমান, আব্দুল্লাহ আল মাসুম, মোঃ ফরিদ, সাহাব উদ্দিন, সাজেদুর রহমান, সাইফুল ইসলাম, মোঃ জাহেদ, আব্দুল করিম, মোঃ করিম, রেজাউল করিম। এদিকে নবনির্বাচিত সভাপতি আবুল কালাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সমুন্নত রাখতে এবং নতুন প্রজন্মের মাঝে শহীদ শেখ রাসেলের স্মৃতি তুলে ধরতে সংগঠনটি দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। শেখ রাসেলের প্রতিটি কর্মী আওয়ামী লীগের ভবিষ্যৎ। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, শেখ রাসেল ন্যাশনাল কাউন্সিল ফর চিলড্রেন এন্ড এডলেসেন্ট এর প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক। শেখ রাসেলের নিজের বড় বোন বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং শহীদ শেখ রাসেলের স্মৃতি নতুন প্রজন্মের মধ্যে তুলে ধরতে ১৯৮৯ সালে সংগঠনটি প্রতিষ্ঠা করেন। এই সংগঠনের সদস্য হওয়া গৌরবের বিষয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।