১৭ জুন, ২০২৪ | ৩ আষাঢ়, ১৪৩১ | ১০ জিলহজ, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়া-টেকনাফের ৫ শতাধিক তরুন-তরুণীকে কারিগরি প্রশিক্ষণ দিচ্ছে ‘সুশীলন’   ●  খাদ্যে ভেজাল রোধে সামাজিক আন্দোলন দরকার : খাদ্যমন্ত্রী   ●  ইজিবাইকের ছাদে তুলে ৮ বছরের শিশু নির্যাতন ভিডিও ভাইরাল: তিন অভিযুক্ত গ্রেপ্তার   ●  ভবিষ্যতে প্রেস কাউন্সিলের সার্টিফিকেট ছাড়া সাংবাদিকতা করা যাবে না   ●  একমাসেও অধরা ঘাতক চক্র, চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের অগ্রগতি নিয়ে পরিবারে হতাশ   ●  সমুদ্রকেই ঘিরে কক্সবাজারের অর্থনীতি   ●  সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা স্মারক প্রদান   ●  ডা.আবু বকর ছিদ্দিক এর চতুর্থ  মৃত্যুবার্ষিকী শনিবার    ●  কক্সবাজারে আইএসইসি প্রকল্পের অধীনে যুবক-যুবতীদের প্রশিক্ষণ ও সনদ বিতরণ    ●  কক্সবাজারে শ্রেষ্ঠ সার্কেল রাসেল, ওসি মুহাম্মদ ওসমান গনি 

শীঘ্রই কক্সবাজারে বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ের কাজ শুরু হবে; এমপি কমল

এহসান আল কুতুবীঃ

কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেছেন, কক্সবাজারে শিক্ষার গুনগত মান উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ের দাবি জানিয়েছি। তিনি এ দাবীর প্রতি সমর্থন করে ” বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়” নামে একটি বিশ্ববিদ্যালয় করার সম্মতি জানিয়েছেন।
ইনশাআল্লাহ, এই অর্থ বছরে প্ল্যানিং এর মাধ্যমে দ্রুত বিশ্ববিদ্যালয়ের কাজ শুরু হবে।
রবিবার ( ২ফেব্রুয়ারী) ‘কক্সবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয় চাই’ পরিষদের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করলে তিঁনি এসব কথা বলেন।
কমল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে কক্সবাজারে অনেক মেগা প্রজেক্ট বাস্তবায়ন করতে যাচ্ছেন। ইতিমধ্যে সেনানিবাস, গভীর সমুদ্র বন্দর, কয়লা বিদ্যুৎ, আন্তর্জাতিক মানের বিমানবন্দর, কক্সবাজার মেডিকেল কলেজ, মেরিন ড্রাইভ রোড, রেললাইন ও কক্সবাজার- চট্টগ্রাম সড়ক চারলেনে উন্নীতকরণসহ অনেক প্রজেক্ট বাস্তবায়ন হয়েছে ও অনেক প্রজেক্টের কাজ চলমান। এসব মেগা প্রজেক্টের সাথে বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় হলে কক্সবাজারের ঝরে পড়া মেধাবী শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার সুযোগ পাবে।

সংগঠন এর সমন্বয়ক মুহাম্মদ মোয়াজ্জম মোর্শেদ এর নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন, মাহিব উল্লাহ, এজাজ উল্লাহ, হুমায়ুন কবির, মরিয়ম আক্তার মনি, রাজিবুল হক চৌধুরী, মেহেদী হাসান, ইমরানুল হক, নুরুল আবসার, তাওহিদুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র প্রতিনিধিগন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।