৩০ জানুয়ারি, ২০২৩ | ১৬ মাঘ, ১৪২৯ | ৭ রজব, ১৪৪৪


শিরোনাম
  ●  হাতের কব্জির রগ কেটে মোবাইল-ল্যাপটপ ছিনতাই   ●  কক্সবাজারে ইয়াবার মামলায় ৮ রোহিঙ্গার যাবজ্জীবন   ●  লোহাগাড়ায় পুলিশ কর্মকর্তার পরিবারকে ‘পেট্রোলের আগুনে’ পুড়িয়ে মারার চেষ্টা!   ●  চকরিয়ার সাহারবিলে সড়ক উন্নয়ন কাজ পরিদর্শন করলেন এমপি জাফর আলম   ●  রাইজিংবিডির বর্ষাসেরা প্রতিবেদক তারেককে আরইউসির শুভেচ্ছা   ●  স্ট্রীটফুড ও ড্রাই ফিস প্রশিক্ষাণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ ও সাপোর্ট প্রদান   ●  রামুতে দুই শতাধিক মানুষ বিনামূল্যে পেল স্বাস্থ্যসেবা ও ওষুধ   ●  সেন্টমার্টিনে রিসোর্ট নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন পরিবেশ অধিদপ্তর   ●  তত্ত্বাবধায়কের কাছে ভুক্তভোগীর আবেদন চিকিৎসার জন্য টাকা দাবি করলো নার্স, হুমকির অভিযোগ   ●  ডিজিটাল আইল্যান্ডকে স্মার্ট আইল্যান্ডে পরিণত করার পেছনের গল্প রচনা করবে ছাত্রলীগ

শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া থেকে অস্ত্র ও কার্তুজ সহ যুবক আটক

acf
একটি দেশীয় তৈরি এলজি ও ২ টি কার্তুজ সহ সাইফুল ইসলাম রুবেল (২০) নামে এক যুবককে আটক করেছে সদর থানা পুলিশ। কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকায় অভিযান চালিয়ে ১৩ মার্চ সন্ধ্যা সাড়ে ৭ টায় তাকে আটক করা হয়। তিনি একই এলাকার সিরাজুল ইসলামের পুত্র বলে জানা গেছে।
অভিযান পরিচালনাকারী সদর থানা এসআই কামাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ রুমালিয়ারছড়ায় অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি ও ২ টি কার্তুজ সহ রুবেলকে আটক করা হয়েছে। তাকে অস্ত্র আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হবে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিউল ইসলাম।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।