১৪ জুলাই, ২০২৪ | ৩০ আষাঢ়, ১৪৩১ | ৭ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত

লোহাগাড়া থানার এসআই অজয় চট্টগ্রাম রেঞ্জের সেরা কমিউনিটি পুলিশিং অফিসারে ভূষিত

রায়হান সিকদার,লোহাগাড়াঃ চট্টগ্রাম রেঞ্জের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ও অপরাধ পর্যালোচনা সভায় আগষ্ট মাসে সার্বিক কর্ম মূল্যায়নে রেঞ্জের শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে পুরস্কারে ভূষিত হয়েছেন লোহাগাড়া থানার এস আই অজয় দেব শীল।

১৯ সেপ্টেম্বর ( বৃহস্পতিবার) সকাল সাড়ে ১১ টায় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম বার,অতিরিক্ত ডিআইজি(প্রশাসন) আবুল ফয়েজ, চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নুরেআলম মিনা , বিপিএম এর হাত থেকে সম্মাননা স্বারক ক্রেষ্ট ও সার্টিফিকেট গ্রহণ করেন লোহাগাড়া থানার এস আই অজয় দেব শীল।

২০১৮ সালের সেপ্টেম্বর মাসে এস আই অজয় দেব শীল লোহাগাড়া থানায় যোগদান করেন।
তিনি সম্প্রতি উপজেলার বিভিন্ন এলাকায় গুজব, ডেঙ্গু, মাদক, জঙ্গী,ইভটিজিং প্রতিরোধে জনসচেতনতামুলক সভা করে এলাকার মানুষকে সচেতন করে সাফল্যের স্বীকৃত স্বরুপ ২০১৯ সালের আগষ্ট মাসে চট্টগ্রাম রেঞ্জের সেরা কমিউনিটি অফিসার হিসেবে পুরুষ্কৃত হন।

২০১৪ সালে এসআই হিসেবে অজয় দেব শীল বাংলাদেশ পুলিশে যোগদান করেন। যোগদানের পর বান্দরবান পার্বত্য জেলার বান্দরবান সদর থানায় সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করে বর্তমানে লোহাগাড়া থানায় সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
তার পিতার নাম ডাঃ জগদীশ চন্দ্র শীল। তার বাড়ী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী এলাকায়।
তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় হতে কৃতিত্বের সাথে রসায়ন বিভাগে বিএসসি অনার্স এমএসসি শেষ করে পড়ালেখা সম্পন্ন করেন।

এস আই অজয় দেব শীল জানান, যেকোনো ত্যাগ ও পরিশ্রমের ফলে উর্ধ্বতন কর্মকর্তার হাত থেকে পুরস্কার গ্রহণ করতে পেরেই সত্যিই আনন্দিত।
ভাল কাজের সাফল্য স্বরুপ চট্টগ্রাম রেঞ্জ হতে পুরুষ্কার পেয়ে সত্যিই নিজেকে গর্ববোধ মনে করছি। পুলিশের সুনাম রক্ষা ও আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।

চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি অফিসার হিসেবে এসআই অজয় দেব শীল সম্মাননা করায় তিনি সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ মো: হাসানুজ্জান মোল্যা ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: সাইফুল ইসলামসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।