১৪ জুলাই, ২০২৪ | ৩০ আষাঢ়, ১৪৩১ | ৭ মহর্‌রম, ১৪৪৬


শিরোনাম
  ●  স্বেচ্ছাসেবী কাজে বিশেষ অবদানের জন্য হাসিঘর ফাউন্ডেশনকে সম্মাননা প্রদান    ●  চতুর্থবারের মতো শ্রেষ্ঠ সার্জেন্ট নির্বাচিত হলেন রোবায়েত   ●  সেন্টমার্টিনে ২ বিজিপি সদস্যসহ ৩৩ রোহিঙ্গা বোঝাই ট্রলার   ●  উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেপ্তার ২   ●  উখিয়ায় ৩ হাজার পরিবার পানিবন্দি; কাঁচা ঘরবাড়ি, গ্রামীণ সড়ক লন্ডভন্ড   ●  উখিয়ায় কৃষি বিভাগের প্রণোদনা পেলেন ১৮০০ কৃষক /কৃষাণী   ●  আরসার জোন ও কিলিংগ্রুপ কমান্ডার আটক ৩   ●  পটিয়া প্রেস ক্লাবের নতুন কমিটি গঠিত   ●  উখিয়ায় পারিবারিক পুষ্টি বাগান মেটাচ্ছে সবজির চাহিদা   ●  বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির থাইংখালী সার্ভিস সেন্টারের ৬ষ্ঠ পিএফটি মিটিং অনুষ্ঠিত

লোহাগাড়ার বড়হাতিয়ায় রশিতে ঝুঁলে ৩ সন্তানের জনকের আত্মহত্যা

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের শীল পাড়ায় ঘরের বীমের সাথে রশিতে ঝুঁলে ৩ সন্তানের জনক আত্মহত্যা করেছে বলে সংবাদ পাওয়া গেছে। গত ২১ জুলাই রবিবার দিনগত গভীর রাতে এ ঘটনাটি ঘটে। বিষয়টি স্থানীয় ইউপি মেম্বার সুনীল সরকার নিশ্চিত করেছেন।
নিহত দিলীপ শীল (৫৫) ওই এলাকার মৃত নুপুর শীলের পুত্র।

চুনতি পুলিশ ফাঁড়ির এসআই পীযুষ চন্দ্র সিংহ উক্ত প্রতিবেদককে জানান, খবর পেয়ে সোমবার সকাল ১১টায় ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি মাদকাসক্ত ছিলেন। পরিবারে কারো কোন অভিযোগ না থানায় সুরতহাল শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী বলেছেন,
নিহত দিলীপ শীল নিয়মিত মদ পান করতেন। ঘটনার রাতে মাতাল অবস্থায় বাড়িতে এসে রুমের দরজা বন্ধ করে সবার অজান্তে রশিতে ঝুঁলে আত্মহত্যা করেন। সকালে তার কোন সাড়া না পাওয়ায় ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।