২৩ মে, ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৪ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে সাঁড়াশি অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ আরসা সন্ত্রাসী গ্রেপ্তার    ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ

লামায় বৌদ্ধ মুর্তি ভাঙ্গা মামলার প্রধান আসামীর জামিন

pic-25-10-16
বান্দরবানের লামায় রাজাপাড়া বিল বৌদ্ধ বিহারের মুর্তি ভাংচুর ও চুরির ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামীকে জামিন প্রদান করেছে লামা জুডিশিয়াল আদালত। ২৫ অক্টোবর মঙ্গলবার স্ব-শরীরে হাজির হয়ে লামা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করে মামলার প্রধান আসামী ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার।
জুডিশিয়াল আদালতে জাকের হোসেন মজুমদারের পক্ষে জামিনের আবেদন ও শুনানী করেন তার আইনজীবি নুরুল আবচার আজাদ ও মো. জাফর আলম। লামা কোর্টের জি.আর মামলা নং ৮৭। এই পর্যন্ত মামলার ৯জন আসামীর মধ্যে ৪জনের জামিন মঞ্জুর করেছে আদালত।
গত ২ অক্টোবর রোববার দিবাগত রাত আনুমানিক ২টা ৩০ মিনিটে ফাঁসিয়াখালী ইউনিয়নের বনফুর বাজারস্থ রাজাপাড়া বিল বৌদ্ধ বিহারের জায়গায় অনাধিকার প্রবেশ করে বৌদ্ধ মুর্তি ভাংচুর ও চুরির ঘটনায় ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার সহ ৯জনকে আসামী করে ৫ অক্টোবর লামা থানায় মামলা করে বৌদ্ধ বিহারের সভাপতি মং থোয়াইচিং মার্মা।
সূত্রঃ অালোনিউজ

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।