২ আগস্ট, ২০২১ | ১৮ শ্রাবণ, ১৪২৮ | ২২ জিলহজ, ১৪৪২


শিরোনাম
  ●  উখিয়ায় ধর্ষণ চেষ্টা মামলায় এপিবিএন সদস্য কারাগারে   ●  শোকের মাস আগস্ট; মো. আলী আশরাফ মোল্লা   ●  বান্দরবানে যুব পরিষদের আহ্বায়ক কমিটির অনুমোদন   ●  করোনাকালে কক্সবাজারবাসী’র বন্ধু ‘নজিব’   ●  কঠিন দুঃসময় আমাদের; মো. আলী আশরাফ মোল্লা   ●  উখিয়ায় সৃষ্ট বন্যায় নিহতদের পরিবারকে স্কাসের সহায়তা প্রদান   ●  তিনদিন ব্যাপী ফ্রি সাংবাদিক প্রশিক্ষণের রেজিষ্ট্রেশন শুরু   ●  টেকনাফ মেরিন ড্রাইভে পুলিশ কল্যাণ ট্রাস্টের জমি’পরিদর্শনে দুই বাহিনীর প্রধান   ●  গৃহবধু কলির নিহতের ঘটনার আসামী ঘাতক জিয়াউর রহমানকে হন্য হয়ে খুঁজছে পুলিশ   ●  পুলিশের আইজি ও র‍্যাব মহাপরিচালক কক্সবাজারে

লকডাউনে দিশেহারা অভাবগ্রস্থদের পাশে চেয়ারম্যান আব্দুল মাবুদ


নিজস্ব প্রতিবেদক:

করোনায় মৃত্যু ও শনাক্তের হার বৃদ্ধি হওয়ায় সরকার ও মন্ত্রিপরিষদ বিভাগ হতে প্রজ্ঞাপনে ঘোষিত কঠোর বিধিনিষেধ সর্বাত্মক লকডাউনে অভাবগ্রস্থ,ক্ষতিগ্রস্ত, অসহায়,ছিন্নমূল দরিদ্র ৩’শ পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়নে ত্রান সহায়তা প্রদান করলেন কক্সবাজারের রম্যভূমি রামুর পাহাড়ি জনপদ খুনিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান সাংবাদিক আব্দুল মাবুদ।

সোমবার দিনব্যাপী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে দরিদ্র পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে স্বয়ং নিজে উপস্থিত হয়ে এই ত্রান সহায়তা প্রদান করেন চেয়ারম্যান আব্দুল মাবুদ,

চেয়ারম্যান আব্দুল মাবুদ জানান,
খুনিয়াপালং ইউনিয়ন বাসীর সুখে দুঃখে সবসময় নিজেকে সঁপে দিয়ে মানবতার কল্যাণে এগিয়ে যেতে চাই এবং খুনিয়াপালং ইউনিয়নের কোন মানুষ যাতে না খেয়ে মরতে না পারে সে জন্য আমি কাজ করে যাবো।

স্থানীয় চেয়ারম্যান কর্তৃক এই কঠিন দুঃসময়ে ত্রান সহায়তা পেয়ে চেয়ারম্যানের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন অসহায় দরিদ্র পরিবারগুলো।
এসময় ইউপি সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।